The news is by your side.

গুজরাত টাইটান্স দলের নতুন অধিনায়ক শুভমন, স্নাতকোত্তর ডিগ্রি সচিন-কন্যার

0 438

 

 

বিশ্বকাপের পর শুভমনের জীবনে নতুন খবর। আইপিএল-এ গুজরাত টাইটান্স দলের নতুন অধিনায়ক হয়েছেন তিনি। নতুন দায়িত্ব পেয়ে খুশি ক্রিকেট তারকা। শুভমন অধিনায়ক হতেই সচিন-কন্যা সারা দিলেন সুখবর।

সারা ও শুভমনের প্রেমের গুঞ্জনে মুখরিত ক্রিকেটের ময়দান থেকে মুম্বইয়ের বিনোদন জগৎ। বিদেশ থেকে পড়াশোনা করেছেন। কিন্তু মডেলিংকেই পেশা হিসাবে বেছে নিয়েছেন সারা। ভবিষ্যতে বড় পর্দায় মুখ দেখানোর ইচ্ছে রয়েছে তাঁর। এর মাঝেই তাঁকে ও শুভমনকে নিয়ে জল্পনা তুঙ্গে। বিশ্বকাপ হারের পর মনমরা হয়ে যখন সমাজমাধ্যমের পাতায় পোস্ট দেন শুভমন, তখন হাত বাড়িয়ে দেন সারাই। সরাসরি না হলেও শুভমনের পোস্টের পর পাল্টা পোস্ট দিয়ে তাঁকে চাঙ্গা করার চেষ্টা করেন।

এ বার শুভমনের জীবনে এমন সুখবরে নিজের স্নাতকোত্তর ডিগ্রি পাওয়ার কথা জানালেন সচিন-কন্যা।

মুম্বইয়ের ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়াশোনা শেষ করেন সারা। তার পর মা অঞ্জলি তেন্ডুলকরের পদাঙ্ক অনুসরণ করে চিকিৎসাবিদ্যা নিয়ে পড়াশোনা করার সিদ্ধান্ত নেন তিনি। বছর দুয়েক আগেই স্নাতক হন। তার পর স্নাতকোত্তরের স্তরের পড়াশোনা শুরু করেন।

ক্লিনিকাল ও হেলথ নিউট্রিশন’ বিষয় নিয়ে স্নাতকোত্তর স্তরের পড়া শেষ করলেন তিনি। সমাজমাধ্যমের পাতায় বিশ্ববিদ্যালয়ের ছবি দিয়ে সুখবরের কথা জানান সারা।

Leave A Reply

Your email address will not be published.