The news is by your side.

গল্পে ভিন্নতা, চরিত্র নতুন, গুণী নির্মাতা,  যদি পেয়ে যাই;  সিনেমাতে অভিনয় করব:  সাবিলা নূর

0 92

নাটক, টেলিছবিগুলোয় ভিন্ন সব চরিত্রে দেখা গেল আপনাকে। দর্শকের কী মত চরিত্রগুলো নিয়ে?

‘ময়ূরপুচ্ছ কাক’, ‘আপসহীনা’, ‘সাহারা মরভূমি’সহ এ সময়ে আরও যেসব নাটক, টেলিছবিতে অভিনয় করেছি, সেখানে অনেকে আমাকে নতুনভাবে আবিষ্কার করেছেন। কারও কারও মতে, আগের সাবিলা নূরের দেখা মেলেনি এবারের কাজগুলোয়। তার চেয়ে ভালো লাগার বিষয়– অভিনীত চরিত্রগুলো তাঁদের কাছে বিশ্বাসযোগ্য হয়ে উঠেছে, অনেকের মনে ছাপ ফেলেছে। কোনো কাজের পর এমন মন্তব্য শুনতে পাওয়া কতটা আনন্দের, তা বলে বোঝানো যাবে না।

এখন কি ওটিটিতে নিয়মিত দেখা যাবে?

ওটিটিতে নিয়মিত দেখতে পাবেন– এটা এখনই জোর দিয়ে বলতে পারছি না। ওটিটিতে কাজ করতে চাই না, তা নয়। ‘মারকিউলিস’ সিরিজের আগে আশফাক নিপুণের ‘কষ্ট নীল’-এ অভিনয় করেছিলাম। সেটা দেড় বছর আগের কথা। এরপর নাটক, টেলিছবির টানা শিডিউলের কারণে ওটিটির জন্য আর কোনো কাজ করা হয়ে ওঠেনি। তবে ভালো গল্প, চরিত্র পেলে ওটিটিতে যে কোনো সময় কাজ করব।

সিনেমাতে অভিনয় করবেন?

গল্পে ভিন্নতা থাকলে সেটি দর্শকমনে ছাপ ফেলে। চরিত্র নতুন হলে অভিনয়ে নিজেকে ভেঙে নতুন কিছু করে দেখানো যায়। আর গুণী নির্মাতা মানেই অনেক কিছু শেখার সুযোগ। এ তিনটি বিষয় যদি একসঙ্গে পেয়ে যাই তাহলে সিনেমাতেও অভিনয় করব।

গল্প, চরিত্র পছন্দ না হলেও কি তাঁদের প্রস্তাবে সাড়া দেবেন?

কাজের সূত্র ধরে অভিনয়জগতের অনেকের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে, যাঁরা নতুন কোনো কাজের জন্য আমাকে ডাকলে সহজে না বলতে পারব না।

Leave A Reply

Your email address will not be published.