The news is by your side.

 ‘গভীর জলের মাছ’ তৃণা সাহা!

0 108

 

কথা ভোরবেলায়। বাকি সময় যে যার মতো । ফলে, একঘেয়েমি আসার প্রশ্নই নেই। দাবি, তৃণা সাহার। ২১ জানুয়ারি তাঁরও জন্মদিন ছিল। রবিবার মুক্তি পেয়েছে তাঁর আগামী সিরিজ ‘গভীর জলের মাছ’। সাহানা দত্তের এই সিরিজে চার গৃহবধূর গল্প। যাঁরা ভিন্ন মানসিকতার। কিন্তু কোথাও গিয়ে এক। তাই দিনের শেষে তারা বন্ধু। সেখানেই তাদের আক্ষেপ, বিয়ের একটা সময়ের পরে একঘেয়েমি এসে যায় সম্পর্কে। স্বাদ বদলে নতুন খেলায় নামে তারা। নিজেদের বর বদলে নেয়।

তৃণার কাছে প্রশ্নও ছিল, নীলের সঙ্গে বিয়ে বা সম্পর্কে কি একঘেয়েমি ছায়া ফেলেছে? তখনই হাসতে হাসতে এই জবাব দেন নায়িকা। তাঁর কথায়, কম দেখা মানেই একঘেয়েমিতে না ভোগার সম্ভাবনা। সেটা তাঁদের মধ্যে পেশার কারণে যথেষ্ট রয়েছে। ফলে, কোনও বিরক্তি নেই।

কম দেখা হলেও বৌয়ের জন্মদিন কিন্তু জমিয়ে পালন করেছেন নীল। মাঝ রাতে কেক কেটে, বন্ধুদের নিয়ে হুল্লোড়।

বাড়িতে ভাল-মন্দ খানাপিনার আয়োজন ছিলই। জন্মদিন উদযাপন হয়েছে ধারাবাহিক ‘বালিঝড়’-এর সেটেও। লীনা গঙ্গোপাধ্যায়ের এই নতুন ধারাবাহিকে ফের জুটিতে তৃণা আর কৌশিক রায়। এ দিন হৃদরের আকারের লাল টুকটুকে রেড ভেলভেট কেক কাটেন ধারাবাহিকের ‘ঝোরা’।

সঙ্গে ছিলেন ইন্দ্রাশিস রায়, তথাগত মুখোপাধ্যায়, সোনাল মিশ্র, স্বস্তিকা দত্ত প্রমুখ। টলিউডে কাজের ফাঁক বলিউডেও প্রায়ই উড়ে যাচ্ছেন তৃণা। সম্প্রতি, স্বান্তনু মাহেশ্বরীর সঙ্গে পর্দা ভাগ করেছেন নায়িকা।

Leave A Reply

Your email address will not be published.