The news is by your side.

খুলনার হয়ে খেলতে আসা পাকিস্তানের নাসিম হয়ে গেলেন কুমিল্লার

0 117

কথা ছিল বিপিএল খেলবেন খুলনা টাইগার্সের হয়ে। বিপিএল ড্রাফটের আগেই পাকিস্তানি ক্রিকেটার আজম খান ও ওয়াহাব রিয়াজের সঙ্গে খুলনা নাসিম শাহকেও দলে ভিড়িয়েছিল—এমন কথাই শোনা গিয়েছিল। তবে তা আর হয়নি। খুলনা টাইগার্সের সঙ্গে নাকি চুক্তিই হয়নি পাকিস্তানের এই তরুণ পেসারের।

খুলনার হয়ে না খেললেও বিপিএলে ঠিকই খেলবেন নাসিম। পাকিস্তানের এই পেসার খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে। শেষ মুহূর্তে এই পেসারকে দলে ভিড়িয়েছে তারাই। কুমিল্লার হয়ে খেলতে এরই মধ্যে বাংলাদেশের উদ্দেশে রওনা হয়েছেন নাসিম। বিমানে বসে তোলা ছবি টুইটারে পোস্ট করে পাকিস্তানের এই পেসার লিখেছেন, ‘ আবারও যাচ্ছি। কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে বিপিএল খেলতে বাংলাদেশের পথেই আছি।’

কুমিল্লা ভিক্টোরিয়ানসের ম্যানেজার আহসানউল্লাহ হাসান বলেছেন, ‘নাসিমের শুরুতে খুলনায় খেলার কথা ছিল। পরে আমরা তাঁকে নিয়ে নিয়েছি। সে এখন আমাদের হয়ে খেলবে। কাল তাঁর দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।’

এরই মধ্যে বিপিএলের প্রথম দুই পর্ব শেষ হয়েছে। ছয় ম্যাচে তিন জয় নিয়ে কুমিল্লা আছে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে। কুমিল্লার হয়ে বিপিএলের শুরু থেকেই খেলছেন খুশদিল শাহ। এরপর একে একে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলতে তাঁর সঙ্গে যোগ দিয়েছেন হাসান আলী, আবরার আহমেদ ও মোহাম্মদ রিজওয়ানরা। তাই এখানে এসে মানিয়ে নিতে খুব বেশি সমস্যা হওয়ার কথা নয় নাসিমের। শুধু কুমিল্লা কেন, বিপিএলের প্রতিটি ফ্র্যাঞ্চাইজিতেই আছে পাকিস্তানের একাধিক ক্রিকেটার।

প্রথম তিন ম্যাচ হারার পর টানা তিন ম্যাচে জিতেছে কুমিল্লা। যেখানে বড় অবদান রাখছেন রিজওয়ান-খুশদিলরা। এই দলের সঙ্গে নাসিম যোগ হলে কুমিল্লার শক্তি আরও বাড়বে। আর নাসিম আছেন দুর্দান্ত ছন্দে।

নাসিম আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছেন এক বছরও হয়নি। তবে পাকিস্তানের এই পেসার এরই মধ্যে অনেক ব্যাটসম্যানেরই মাথা ব্যথার কারণ হয়েছেন। ক্যারিয়ারের প্রথম পাঁচ ওয়ানডেতে সবচেয়ে বেশি ১৮ উইকেট নেওয়ার কীর্তি গড়েছেন এই পেসার। ঘরের মাঠে ওয়ানডে সিরিজে কেইন উইলিয়ামসনদের বিপক্ষে দুই ম্যাচ খেলে নিয়েছেন ৮ উইকেট।

 

 

Leave A Reply

Your email address will not be published.