The news is by your side.

খানেদের সঙ্গে কাজ করতেই চাইনি: একতা

0 139

 

তিন জনপ্রিয় ‘খান’ (শাহরুখ, সলমন এবং আমির)- এর সঙ্গে কাজ করা বলিউডের বহু পরিচালকের কাছেই মোক্ষলাভ মনে হতে পারে, কিন্তু তিনি সেই তালিকায় পড়েন না বলে জানিয়ে দিলেন একতা কপূর।

বিনোদনের দুই দুনিয়া টিভি এবং সিনেমা জগতের এই প্রযোজক-পরিচালক জানিয়েছেন, তাঁর কাছে বরাবরই বলিউডের নক্ষত্র ছিলেন বিগ বি অমিতাভ বচ্চন। যেদিন থেকে তিনি ফিল্ম পরিচালনার স্বপ্ন দেখছেন, তখন থেকেই বিগ বি-র সঙ্গে কাজ করার ভেবে এসেছেন। যে স্বপ্ন এতদিনে পূরণ হল জিতেন্দ্র-কন্যার।

একতার প্রযোজনায় ‘গুডবাই’ ছবিতে অভিনয় করেছেন অমিতাভ। ওই ছবিতেই রয়েছেন নীনা গুপ্তা এবং দক্ষিণের অভিনেত্রী রশ্মিকা মন্দানা। সম্প্রতিই তামিল ছবি ‘পুষ্পা’তে রশ্মিকার অভিনয় জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন মহলে। দক্ষিণী অভিনেত্রীকে এখন এক ডাকে চিনতে পারেন ভারতীয় সিনেমাপ্রেমীরা। দক্ষিণের ওই অভিনেত্রীরও এই প্রথম কাজ বলিউডের শাহেনশাহের সঙ্গে। মঙ্গলবার এই ছবিরই ট্রেলর মুক্তির অনুষ্ঠানে একতা অমিতাভের প্রতি তাঁর ভাল লাগার কথা মন খুলে জানিয়েছেন।

ওই অনুষ্ঠানে অমিতাভ উপস্থিত ছিলেন ভার্চুয়াল মাধ্যমে। একতা তাঁর পুরনো স্মৃতি হাতড়ে তুলে এনেছেন ছোটবেলার মুগ্ধতার কথা। অভিনেতা জিতেন্দ্রের সঙ্গে মাঝে মধ্যেই অমিতাভের বাড়ির পার্টিতে যেতেন একতা।

‘গুডবাই’-এর ট্রেলর মুক্তির মঞ্চে দাঁড়িয়ে অমিতাভের সামনেই তিনি বলেছেন, ‘‘ছোটবেলায় অমিতজির বাড়িতে যখন যেতাম তখন ওঁর দিকে হাঁ করে তাকিয়ে থাকতাম। সে কথা একবার আমার বাবাকে বলেওছিলেন উনি।’’ তার পরেই একতা জানান, সেই অমিতাভের সঙ্গে ছবি করেছেন তিনি। এই অভিজ্ঞতা ভোলার নয়!

একতার প্রযোজনায় পরিচালক বিকাশ বেহেল ‘গুডবাই’ ছবিটির পরিচালনা করেছেন। আগামী ৭ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা।

Leave A Reply

Your email address will not be published.