The news is by your side.

খলনায়িকা মিশমির অনাবৃত পিঠ, এমন ছবি কেউ পোস্ট করে!

0 138

 

মিশমি দাসের অভিনয় নিয়ে যত না আলোচনা হয়, তার চেয়েও বেশি আলোচনা হয় তাঁর চেহারা, সাজপোশাক নিয়ে। এই মুহূর্তে সিরিয়াল পাড়ার অন্যতম আলোচিত খলনায়িকা তিনি। তাঁকে শেষ বার দর্শক দেখেছিল ‘তুঁতে’ সিরিয়ালে।

সদ্য শেষ হয়েছে সিরিয়ালটি। তার পর যদিও সে ভাবে তাঁকে দেখা যাচ্ছে না। সম্প্রতি নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেছেন মিশমি। তিনি যখনই ছবি পোস্ট করেছেন, তখনই নানা ধরনের মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। এ বারেও তার অন্যথা হয়নি।

ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী অনাবৃত পিঠ। উল্টো দিক করে দাঁড়িয়ে জানলার দিকে দাঁড়িয়ে রয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে কোনও বহুতল ফ্ল্যাট কিংবা হোটেলের কোনও ঘরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পিছন থেকে তোলা হয়েছে ছবিটা। এই ছবি পোস্ট হতে না হতেই নানা জনের নানা মন্তব্য। যার মধ্যে নেতিবাচক মন্তব্যই বেশি। এক জন লিখেছেন, “এমন ছবি কেউ পোস্ট করে!” আবার কেউ লিখেছেন, “আপনার লজ্জা করে না!” আবার কারও মন্তব্য, “এই চেহারার ছবি কেউ পোস্ট করে!”

আগে গোয়ার সমুদ্রসৈকতে মিশমির ছবি দেখেও একই মন্তব্য দেখা গিয়েছিল। তখন অভিনেত্রী জানিয়েছিলেন, কারও কথাতেই তিনি গুরুত্ব দেন না। নিজে যেটা ঠিক মনে করেন সেটাই করেন। এ বারেও কারও মন্তব্যের কোনও উত্তর দেননি মিশমি।

 

Leave A Reply

Your email address will not be published.