The news is by your side.

ক্যারিয়ারের সেরা ছবি ‘লিপস্টিক’ : পূজা চেরি

0 134

 

আদর আজাদ ও পূজা চেরি অভিনীত সিনেমাটি নিয়ে প্রত্যাশা ছিলে অনেক। ছবির টিম আশা করেছিল শাকিব খানের ‘রাজকুমার’র পর দ্বিতীয় সর্বোচ্চ হল তারা পাবে এই লিপস্টিক। কিন্তু না, আশার গুড়েবালি! ছবিটি মাত্র ৭টি হল পেয়েছিল।

ঈদের তৃতীয় সপ্তাহে এসে সেই লিপস্টিকই হল সংখ্যায় চমকে দিল। শুক্রবার (২৬ এপ্রিল) থেকে দেশজুড়ে ৩১টি সিনেমা হলে চলছে ‘লিপস্টিক’। যা প্রথম সপ্তাহের চেয়ে চার গুণেরও বেশি! সহজেই আঁচ করা যায়, হল মালিকেরা ছবিটির মধ্যে সম্ভাবনা দেখতে পাচ্ছেন। তবে সেই সম্ভাবনা বাস্তবে ইতিবাচক ফল বয়ে আনে কিনা, তা জানা যাবে সপ্তাহের শেষে।

সিনেমাটিকে পূজা চেরি তার ক্যারিয়ারের সেরা ছবি হিসেবে মন্তব্য করেছেন। আর আদর আজাদও বলেছেন এমন ছবি তার জন্যও সেরা। ক’দিন আগে ছবিটির প্রতি তার আত্মবিশ্বাসের কথাও জানিয়েছেন।

নায়কের ভাষ্য, ঈদের আগে বলেছিলাম, আমাদের ‘লিপস্টিক’ দ্বিতীয় সর্বোচ্চ হল পাবে। এটা বলেছিলাম আমাদের কনটেন্টের জোরে। একটু দেরিতে হলেও কথা কিন্তু সত্য। দর্শকের আগ্রহ, হল মালিকদের চাহিদা, সিনেমাটির ইতিবাচক আলোচনা এবং সাংবাদিক ভাই-বোনদের সহযোগিতায় ২৬ এপ্রিল থেকে ছবিটির হলসংখ্যা কয়েকগুণ বেড়ে যাচ্ছে। বলেছিলাম, আমাদের কনটেন্টের দম আছে। আসলেই আছে। যারা যারা এখনও দেখতে পারেননি, দেখার পর এটাই বলবেন, শিওর।”

বেশি হল পাওয়া মানে বেশি দর্শকদের সিনেমাটি দেখার সুযোগ তৈরি হওয়া- এমনটিই বললেন পূজা চেরি। পাশাপাশি দর্শকদের লিপস্টিক হলে গিয়ে দেখার আহ্বান করলেন  এই নায়িকা।

‘লিপস্টিক’ ছবিটির পরিচালক কামরুজ্জামান রোমান। এতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, চিকন আলীসহ আরও অনেকেই।

 

Leave A Reply

Your email address will not be published.