The news is by your side.

ক্যামেরার সামনে মোমেন্টের শিকার কিয়ারা আডবাণী,  ভিডিও ভাইরাল

0 145

কিয়ারা আডবাণী । ২০১৪ সাল থেকে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসেবে তার পথচলা শুরু হয়েছিল। ‘ফুগলি’ ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার। শুরু থেকেই নজর কেড়েছিলেন তিনি। পরবর্তীকালে একাধিক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের।

‘কবীর সিং’ ও ‘শেরশাহ’ ছবি দুটি তার জীবনের অন্যতম দুই মাইলস্টোন, তা বলাই বাহুল্য। এই দুটি ছবিই দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি এনে দিয়েছে তাকে।

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার অন্যতম স্টাইল স্টেটমেন্ট তিনি। মিডিয়ার পাশাপাশি নেটমাধ্যমে নেটিজেনদের মাঝেও প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় তাকে। সম্প্রতি অভিনেত্রী নিজের ভাইরাল হওয়া একটি ভিডিওর সূত্র ধরে চর্চিত হচ্ছেন নেটমহলের একাংশের মাঝে।

সেটি ইনস্টাগ্রামের ‘অ্যাকট্রেস ফ্যান’ নামের একটি পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। নিঃসন্দেহে বলা চলে ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই কিয়ারা আডবাণী ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। রইল ঝলক।

ভিডিওতে অভিনেত্রী কিয়ারা আডবাণীকে একটি সাংবাদিক সম্মেলনে নিজেরই কোন এক ছবির প্রচারে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। সেখানে হালকা সবুজ রঙের একটি শর্ট ড্রেসেই দেখা মিলেছিল তার।

কফি কাপ হাতে পাপারাজিৎদের সামনেই নিজের প্রয়োজনের থেকে অতিরিক্ত ছোট পোশাকের জন্য একাধিকবার পায়ের স্থান বদল করেছিলেন তিনি, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি। ভিডিওতে ক্যামেরার সামনেই বারবার পায়ের স্থান বদল করার জন্য তার স্ল্যাক্সের একাংশের ঝলক চোখে পরেছে। আর সেই সূত্রেই এই মুহূর্তে সেই ভিডিও প্রকাশ্যে ভাইরাল হয়েছে।

এমন ঘটনা অভিনেত্রীর কাছে নতুন কিছু নয়। তারকা জগৎ’এর সদস্য হওয়ার অনেকসময় পোশাক জনিত কারণে অস্বস্তিতে পড়তে হয় তাদের। তবে একজন অভিনেত্রী হওয়ার দরুন এই ধরনের পরিস্থিতি দক্ষতার সাথেই সামলে নিতে জানেন অভিনেত্রী, তা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.