The news is by your side.

ক্যামেরার সামনে অর্ধ নগ্ন দিশা পাটানি !

0 109

দিশা পাটানি, হিন্দি ও তেলুগু চলচ্চিত্রের অভিনেত্রী। তিনি ২০১৩-এ ভারতের ইন্ডোরে অনুষ্ঠিত হওয়া “ফেমিনা মিস ইন্ডিয়া”(যেটি ভারতের জাতীয় সৌর্ন্দয প্রতিযোগিতা) অংশগ্রহণ করে প্রথম রানার্স-আপ এর খেতাব জেতেন।
২০১৬-এ জনপ্রিয় অভিনেতা জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফের সঙ্গে “বেফিকরা” নামের একটি গানের ভিডিওতে অংশগ্রহণ করে বলিউডে পাকাপাকিভাবে তাঁর স্থান প্রতিষ্ঠিত করেন।পরবর্তী চলচ্চিত্র হচ্ছে এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। যেটি ছিল জনপ্রিয় ক্রিকেটার এম. এস. ধোনির বায়োপিক। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দিশার অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয় এবং বক্স অফিসেও ব্যাপক সাফল্য লাভ করে চলচ্চিত্রটি।
তিনি জ্যাকি চ্যানের ‘কুং ফু ইয়োগা’ চলচ্চিত্রেও চুক্তিবদ্ধ হয়েছিলেন যেটি ২০১৭-এর ৩ই ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল। এখনও পর্যন্ত দিশা মোট পাঁচটি ছবি করেছেন তিনি। এছাড়া ৪ টি সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন। মাত্র কয়েকটি ছবি করেই বি-টাউনে বাজিমাত করেছেন দিশা।


বর্তমানে দিশা বলিউডের তাবর তাবর অভিনেত্রীর তালিকায় নিজের নাম লিখিয়েছেন। বলিউডের অন্যান্য অভিনেত্রীর মতন তিনিও নিজের শরীরি উষ্ণতা দেখাতে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উঠে আসেন। তাঁর অসাধারণ ফিগার,পশ্চিমী পোশাকের নানারকম অবতারে প্রশংসা কুরোন এই সুন্দরী অভিনেত্রী।
বিকিনি লুকেই হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসেই হোক সব জায়গাতেই উষ্ণতা ছড়িয়ে একাধিক ছবিতে পোজ দিতে সর্বদাই ব্যস্ত থাকেন দিশা পাটানি।মাত্র কয়েক বছরেই হু হু করে বেড়েছে তাঁর ভক্তের সংখ্যা। তাই তো ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারসের সংখ্যা ৫০ মিলিয়ন।দিশা ফের সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়িয়েছেন। যদিও তিনি অভিনয়ের জন্য যতটা না খ্যাত তার থেকে বেশি চর্চায় থাকেন বোল্ড ফটোশুট এর জন্য। বর্তমানে ইনি একজন ন্যাশনাল ক্রাশ। দিশা সর্বদাই নিজের বডি ফিটনেসের পরিশ্রম করেন।
সম্প্রতি নেটদুনিয়ায় অন ক্যামেরার সামনে অর্ধনগ্ন হয়ে একটি সেক্সি পোশাকের সঙ্গে বোল্ড পোজে ফের ভাইরাল হলেন এই অভিনেত্রী। পরনে তাঁর ফিনফিনে কালো পোশাক, বলতে গেলে একবারেই সুক্ষ এই পোশাক। যার মধ্যে দিয়ে ফুটে উঠেছে শরীরী ভাঁজ।
উন্মুক্ত স্তনযুগলের একাংশ বের করে পোজ দিয়ে ফটোশ্যুট করলেন তিনি। ছবিটিতে যেন তাঁর যৌন আবেদন উপচে পড়ছে। ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। দিশাকে এমন লুকে দেখে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেনরা।

Leave A Reply

Your email address will not be published.