The news is by your side.

ক্যাটরিনার সঙ্গেই ‘বিগ বস’-এ ঘরবন্দি হতে চান সালমান

0 109

বিগ বসের আগামী এপিসোডে দেখা যাবে সালমান খানের সাক্ষাৎকার। সাক্ষাৎকার নিয়েছেন সিমি গ্রেওয়াল। যেখানে সিমি বলেন যে, তিনি বিশ্বের অনেক শো দেখেছেন। তার মতে সেরা সঞ্চালক সালমান । অভিনেত্রী জিজ্ঞাসা করেন, ‘বিগ বস’ থেকে কী শিখেছেন সালমান? অভিনেতার সাফ জবাব ধৈর্য্য। প্রায়শই প্রতিযোগীদের উপরে মেজাজ হারাতে দেখা গেছে অভিনেতাকে। তাদের সামলাতে সামলাতেই ধৈর্য বেড়ে গিয়েছে সুপারস্টারের।

অন্য একটি প্রশ্নে সালমান বলেন, ‘বিগ বস’-এর ঘরে ঢুকে প্রতিযোগিরা নানা ব্যাপারে দ্বিধায় থাকেন। শালিন ভানোট, টিনা যেমন। সালমান নাকি ব্যক্তিগত জীবনেই এঁদের মতো নানা ব্যাপারে দ্বিধাগ্রস্ত থাকেন। এরপরেই সিমি গ্রেওয়াল তাকে জিজ্ঞাসা করেন, তিন বন্ধুকে নিয়ে ‘বিগ বস’-এ যেতে হলে তিনি কাদের নিয়ে যাবেন? জবাবে সালমান প্রথমেই নাম নেন ‘সঞ্জু’ অর্থাৎ সঞ্জন দত্তের। দ্বিতীয় শাহরুখ খান। শাহরুখ ও তাঁর বন্ধুত্বের গল্প সকলেরই জানা। খুব শিগগিরিই মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘পাঠান’। সেই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সালমানও।

তৃতীয় জন কে? সলমন জানান, তাঁর তৃতীয় বন্ধু ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার সঙ্গেই ঘরবন্দি হতে চান তিনি। দীর্ঘদিন সম্পর্কে ছিলেন ক্যাট-সলমনের। এত তাড়াতাড়ি কী করে ভোলেন তাঁকে? যদিও বিচ্ছেদের পরেও তাঁরা ভাল বন্ধু। এমনকী সলমনের আগামী ছবি ‘টাইগার 3’-এ নায়িকা হিসেবে দেখা যাবে ক্যাটরিনাকেই।

Leave A Reply

Your email address will not be published.