The news is by your side.

ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জন

0 99

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ভিকি কৌশলের সঙ্গে ২০২১ সালের ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। বিয়ের পর বেশ মনোযোগ দিয়েই ভিকির সঙ্গে সংসার করছেন তিনি। এবার মা হওয়ার গুঞ্জন উঠেছে অভিনেত্রীর। ক্যাটরিনা মা হচ্ছেন বলে ধারণা ভক্ত-অনুরাগীদের।

শুটিং শেষে সোমবার  রাতে মুম্বাই ফিরেছেন ভিকির ঘরনি। ফেরার পথে একটি বড় আকারের কুর্তা পরিহিত অবস্থায় দেখা গেছে তাকে।

কমলা রঙের ওড়নার সঙ্গে মিলিয়ে পরা বেইজ কুর্তায় বেশ সুন্দর দেখাচ্ছিল অভিনেত্রীকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর ছবি এবং ভিডিও শেয়ার হওয়ার পরপরই ফের নতুন করে তাঁর গর্ভাবস্থার গুজব ছড়াতে শুরু করে।

যেহেতু ক্যাটরিনাকে ঢিলেঢালা আরামদায়ক পোশাক দেখা গেছে, ভক্তরা অনুমান করছেন যে অভিনেত্রী প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন। অনেকেই ছবিগুলো শেয়ার করে প্রশ্ন ছুড়ে দিচ্ছেন, তবে কি সত্যিই মা হতে চলেছে ক্যাটরিনা? নেটিজেনরাও বিভিন্ন পোস্টে নিজেদের মন্তব্য করে যাচ্ছেন। তাদের মতে, অভিনেত্রী প্রেগন্যান্ট। আর এ কারণেই ভারী কোনো শুটিং তিনি করছেন না। পোশাকেও পরিবর্তন এনেছেন।  যদিও এ বিষয়ে অভিনেত্রীর পক্ষ থেকে কোনোরকম বার্তা এখন পর্যন্ত পাওয়া যায়নি।

ক্যাটরিনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভূত পুলিশ’। সিনেমায় ইশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর অভিনয় করেছেন তিনি। এ ছাড়া সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ এবং বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’-এ দেখা যাবে অভিনেত্রীকে।

Leave A Reply

Your email address will not be published.