The news is by your side.

 ‘কেমিস্ট্রি খুবই আশ্চর্যজনক এবং সেক্সি:  কেলি ক্লার্কসন

‘কেমিস্ট্রি’ তার ১০তম স্টুডিও অ্যালবাম, শীঘ্রই মুক্তি পাবে

0 106

কেলি ক্লার্কসন তার আসন্ন অ্যালবামের ঘোষণা করেছেন। ‘কেমিস্ট্রি’ শিরোনামে এটি তার ১০তম স্টুডিও অ্যালবাম। শীঘ্রই মুক্তি পাবে অ্যালবামটি।

৪০ বছর বয়সী পপ সুপারস্টার এবং টেলিভিশন ব্যক্তিত্ব রবিবার (২৬ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে সুখবরটি প্রকাশ করেছেন।

একটি ভিডিও বার্তায় ক্লার্কসন বলেন যে তিনি প্রায় তিন বছর ধরে অ্যালবামটিতে কাজ করছেন। তিনি এটি প্রকাশ করবেন কিনা তা নিশ্চিত ছিলেন না। অ্যালবামটি প্রকাশ করতে সংকোচবোধ করছিলেন বলেও জানান গায়িকা। অবশেষে তিনি এটি প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন।

অ্যালবামের নামকরন সম্পর্কে ক্লার্কসন বলেন, “এটির নাম ‘কেমিস্ট্রি’ কারণ আমি এমনই একটি শব্দ খুঁজছিলাম। এছাড়া এটি অ্যালবামের একটি গানও হতে পারে। এই অ্যালবামটি সম্পর্কের টানাপোড়ন নিয়েই মুলত তৈরি। একটি সম্পর্ক শুধুমাত্র একটি জিনিসের কারণে বিবেচনা করা ঠিক না। এখানে ভালো, খারাপ এবং কুৎসিত ধরণের জিনিসও চলে। এসবকিছু নিয়েই আমার নতুন অ্যালবাম। তাই আমি এর নাম দিয়েছি কেমিস্ট্রি। আমার মনে হয়, পুরো অ্যালবামটি বর্ণনা করার জন্য এটি নিখুঁত শিরোনাম।

ক্লার্কসন আরো বলেন, ‘কেমিস্ট্রি খুবই আশ্চর্যজনক, সেক্সি এবং মজার জিনিস হতে যাচ্ছে। তবে এটি অনেকের জন্য খুব খারাপও হতে পারে।’

গায়িকার আসন্ন অ্যালবামটি তার সাবেক স্বামী ব্ল্যাকস্টোকের সাথে বিচ্ছেদের সময় গায়িকার আবেগঘন যাত্রা থেকে অনুপ্রাণিত বলে জানা গেছে। ব্ল্যাকস্টোকের সাথে দাম্পত্য জীবনে তার দুটি সন্তান রয়েছে। অ্যালবামটি মুক্তি সম্পর্কে কোনো ঘোষণা দেননি ক্লার্কসন। তবে এটি শীঘ্রই প্রকাশিত হবে বলে জানিয়েছেন গায়িকা।

Leave A Reply

Your email address will not be published.