The news is by your side.

কাটছে সংকট, চিকিৎসায় ধীরে ধীরে সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা

0 112

 

গত কয়েকদিন ধরেই অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থা নিয়ে দুশ্চিন্তায় তাঁর পরিবার ও তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা ঐন্দ্রিলার সুস্থতা কামনা করে নানা পোস্টও করছেন। হাসপাতাল সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ঐন্দ্রিলার শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল। জ্বর নেই তাঁর। শ্বাস-প্রশ্বাসও আগের তুলনায় স্বাভাবিক। সাত দিন পরে তাঁর সংক্রমণও অনেকটাই নিয়ন্ত্রণে। রক্তচাপ আপাতত স্বাভাবিক মাত্রায়। তবে অ্যান্টিবায়োটিক চলছে। এখনও রয়েছেন সিপ্যাপ সাপোর্টে। চিকিৎসকদের কড়া নজরে রয়েছেন তিনি।

গত মঙ্গলবার রাতে অভিনেত্রীকে ভরতি করা হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ব্রেন স্ট্রোক হয় ঐন্দ্রিলার। সেদিন রাতেই তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়।

মঙ্গলবার ভর্তি করা হয়েছিল ঐন্দ্রিলাকে। তাঁর মা শিখা শর্মা (Shikha Sharma) জানিয়েছেন, ওই দিন হঠাৎই ঐন্দ্রিলা বলেন, তিনি ডান হাত নাড়তে পারছেন না। তাঁর মাথায় যন্ত্রণা হচ্ছিল। শিখা দেবী মেয়েকে মাথার যন্ত্রণার ওষুধ দিয়েছিলেন। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ঐন্দ্রিলার বমি হতে শুরু করে। সারা শরীর অসাড় হয়ে যায়। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে আসা হলে এমআরআই করে জানা যায়, ঐন্দ্রিলার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। ব্রেন স্ট্রোক হয়েছে তাঁর। দ্রুত তাঁর অস্ত্রোপচার করা হয়। কিন্তু কোমায় চলে গিয়েছিলেন তিনি। অস্ত্রোপচারের আটচল্লিশ ঘন্টা কাটলে ধীরে ধীরে কোমা থেকে বেরিয়ে আসেন ঐন্দ্রিলা। প্রথমে বাঁ কাঁধ ও বাঁ হাতের আঙুল নাড়িয়েছিলেন তিনি যা চিকিৎসকদের কাছে যথেষ্ট ইতিবাচক ছিল।

ঐন্দ্রিলার তৃতীয় বারের অসুস্থতার খবর ছড়াতেই তোলপাড় টেলিপাড়া, সামাজিক মাধ্যম। তারকা থেকে সাধারণ— সবার একটাই চাওয়া, সুস্থ হয়ে ফিরুক নায়িকা। উল্লেখ্য, ২০১৫ সালে কর্কট রোগ থাবা বসিয়েছিল অভিনেত্রীর দেহে। একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছে তাঁর শরীরে। দু’বারই ক্যানসারকে হার মানিয়েছেন অভিনেত্রী।

“দীর্ঘ লড়াইয়ের অবসান। আজ যে আমি কেমন অনুভব করছি তা বলে বোঝাতে পারব না। হয়তো এই দিনটি দেখতে পেতাম না, যদি আমার পরিবার ও সব্যসাচী পাশে না থাকতো, পাশে থাকা কাকে বলে আমি জেনেছি এই এক বছরে। আমি সত্যি ভাগ্যবতী”, ভিডিও আপলোড করে লিখেছিলেন ঐন্দ্রিলা। পাশাপাশি হাসপাতাল ও চিকিৎসকদেরও ধন্যবাদ দিয়েছিলেন। ধন্যবাদ জানিয়েছিলেন ইন্ডাস্ট্রির সেই সমস্ত মানুষদের, যাঁর কঠিন সময়ে পাশে ছিলেন এবং খোঁজ নিয়েছেন। সবশেষে নিজের অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সেই লড়াকু ঐন্দ্রিলাই আবার হাসপাতালের বিছানায়। ফের সে লড়ছে বাঁচার লড়াই।

Leave A Reply

Your email address will not be published.