The news is by your side.

কন্যাসন্তানের বাবা হলেন আতিফ আসলাম

0 67

কন্যাসন্তানের বাবা হলেন পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলাম; আজ বৃহস্পতিবার দুপুরে ইনস্টাগ্রামে নবজাতকের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘অবশেষে অপেক্ষা ফুরালো; আমার হৃদয়ের রাজকন্যা দুনিয়াতে এসেছে।’

কন্যাসন্তানের নাম রেখেছেন হালিমা আতিফ আসলাম। কন্যা ও স্ত্রী সারাহ ভারওয়ানা দুজনই ভালো আছেন বলে জানান বলিউডের এ গায়ক। তাঁদের জন্য শুভাকাঙ্ক্ষিদের কাছে দোয়া চেয়েছেন আতিফ।

২০১৩ সালের ২৯ মার্চ লাহোরের শিক্ষক সারাহ ভারওয়ানাকে বিয়ে করেন আতিফ আসলাম; কলেজজীবন থেকে তাঁরা প্রেম করেছেন। তাঁদের সংসারে দুই পুত্রসন্তানও রয়েছে। এর মধ্যে ২০১৪ সালে প্রথম পুত্র আহাদ ও ২০১৯ সালে দ্বিতীয় পুত্র আরিয়ানের জন্ম হয়।

২০০২ সালে পাকিস্তানে বন্ধুদের নিয়ে ‘জাল’ নামে একটি ব্যান্ড করেছিলেন আতিফ, সেই ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘জাল পরি’ প্রকাশের পর রাতারাতি পরিচিতি পান তিনি। অ্যালবামের ‘ভিগি ইয়াদিন’, ‘মাহি ভে’, ‘আখন সে’ ও ‘জাল পরি’ গানগুলো পাকিস্তানের গণ্ডি পেরিয়ে ভারতেও আলোচিত হয়।

২০০৫ সালে বলিউডের পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেন আতিফ আসলাম। ‘জেহের’ সিনেমায় ‘ও লামহে ও বাতে’ গানে কণ্ঠ দিয়ে সাড়া ফেলেছিলেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি, একের পর এক হিট গান উপহার দিয়েছেন আতিফ।

ক্যারিয়ারের বেশির ভাগ গানই বলিউডের করেছেন তিনি, ভারত ও পাকিস্তানের মধ্যে রাজনৈতিক সংকটের মধ্যে তাঁকেসহ একাধিক পাকিস্তানি শিল্পীকে কয়েকবার বলিউড থেকে বহিষ্কারও করা হয়েছে।

গানের বাইরে ২০১১ সালে পাকিস্তানি ‘বোল’ সিনেমায় অভিনয়ও করেছেন তিনি, এর বাইরে কয়েকটি মিউজিক ভিডিওতে পাওয়া গেছে তাঁকে।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.