The news is by your side.

কঠিন সময়ে  দীপিকাই আমার  পাশে ছিলেন : হানি সিং

0 106

একটা সময় বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন ইয়ো ইয়ো হানি সিং। এরপর মানসিক অবসাদ, মাদকাসক্তির জেরে নিজের সিংহাসন খুইয়ে বসেন ‘লুঙ্গি ডান্স’ খ্যাত এই র‌্যাপার। গ্ল্যামার দুনিয়ার চাকচিক্য থেকে অনেক দূরে রিহ্যাব সেন্টারে দিন কেটেছে হানির।

গত কয়েক বছর ধরে মানসিক স্বাস্থ্য নিয়ে কঠিন লড়াই চালিয়েছেন গায়ক। বাইপোলার ডিজঅর্ডারের শিকার হয়ে পড়েছিলেন হানি, এই কঠিন সময়ে ইন্ডাস্ট্রির যে সকল তারকা তার পাশে দাঁড়ান তার অন্যতম ‘চেন্নাই এক্সপ্রেস’ নায়িকা দীপিকা পাড়ুকোন। কোন চিকিৎসকের পরামর্শ হানির জন্য সঠিক হবে, তা বাতলে দিয়েছিলেন দীপিকা।

হানি সিং আরও জানিয়েছেন, এই কঠিন সময়ে তার নিয়মিত খোঁজখবর নিয়েছিলেন অক্ষয় কুমার, শাহরুখ খানরা।

এ সময় ব্যক্তিগত জীবনেও ঝড় বয়ে গিয়েছে হানির। গত বছর তার ডিভোর্স চূড়ান্ত হয়েছে। অন্ধকার অতীতে আর ফিরেও তাকাতে চান না হানি সিং।

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে গায়ক বলেন, ‘আমার কঠিন সময়ে কোন চিকিৎসকের কাছে যাবো, কিছুই বুঝে উঠতে পারছিলাম না। সেই ব্যবস্থা দীপিকাই (পাড়ুকোন) করে দেয়। দিল্লির এক চিকিৎসকের কাছে যাই। সেই সময় আমার অবস্থা চোখে দেখার মতো ছিল না। আমার মতো দীপিকাও একই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে। তবে আমারটা একটু বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছিল।’

বলা দরকার, একটা সময় মানসিক অবসাদের মধ্যে দিয়ে গিয়েছেন দীপিকাও। প্রেমে ব্যর্থতার পর ক্যারিয়ার জলাঞ্জলি দিতে বসেছিলেন অভিনেত্রী।  নিজেকে ঘরবন্দি করে ফেলেছিলেন। তবে ঘুরে দাঁড়ান দীপিকা পাড়ুকোন। এরপর ‘লিভ লাভ লাফ’ নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থাও প্রতিষ্ঠা করেছেন, যা মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে চলেছে অবিরাম।

২০১৪ সালের পর ধীরে ধীরে স্পটলাইট থেকে হারিয়ে যান হানি সিং। এরপর হাতেগোনা কয়েকটি ছবির কাজ করলেও সেভাবে দেখা মেলেনি হানির। তবে ধীরে ধীরে লাইমলাইটে ফিরছেন হানি, সদ্যই সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ এবং অক্ষয়ের ‘সেলফি’ ছবিতে গান গেয়েছেন ইয়ো ইয়ো।

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.