The news is by your side.

কখনো কখনো সবচেয়ে নিরাপদ জায়গা পানির নিচে:  দীপিকা

0 118

 

 

দীপিকা পাড়ুকোন। বাণিজ্যিক সিনেমায় পেয়েছেন আকাশচুম্বী সাফল্য, বিকল্প ধারাতেও নিজের অভিনয়ের ধার বুঝিয়ে দিয়েছেন একাধিকবার।

ফ্যাশন সেন্স নিয়েও প্রশংসা পান অভিনেত্রী। তবে এবার দীপিকার একটি ফটোশুট নিয়ে চলছে ট্রলের বন্যা। তার পোজ দেখে হেসে খুন নেট দুনিয়া।

ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন দীপিকা। এতে তার পরনে রয়েছে কমলা রঙের মনোকিনি। ছবিগুলো তোলা হয়েছে পানির নিচে। অর্থাৎ কোনো সুইমিং পুলের ভেতরে ডুব দিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কখনো কখনো সবচেয়ে নিরাপদ জায়গা হলো পানির নিচে।’

পানির ভেতরে ছবি তোলার ব্যাপারটা ইন্টারেস্টিং বটে। কিন্তু তার পোজ মোটেও পছন্দ হয়নি নেটিজেনের। দীপিকা এমনভাবে বসে এক্সপ্রেশন দিয়েছেন, যেটা সবার হাসি-ঠাট্টার বিষয়ে পরিণত হয়েছে। এক অনুসারী লিখেছেন, ‘এমন লাগছে যেন পায়খানা করতে বসেছে!’ আরেকজন লিখেছেন, ‘পুল নষ্ট করো না, ঘরে বাথরুম আছে না?’ অগণিত নেতিবাচক মন্তব্যের ভিড়ে কিছু প্রশংসাও রয়েছে ভক্তদের। ইতোমধ্যে দীপিকার এই পোস্টে ১৮ লাখের বেশি রিঅ্যাকশন পড়েছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত সিনেমা ‘গেহরাইয়া’। সকুন বাত্রা পরিচালিত সিনেমাটিতে তার সঙ্গে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে ও ধৈর্য্য। মূলত এই সিনেমার প্রচারণার স্বার্থেই পানির নিচে ফটোশুট করেছেন অভিনেত্রী।

 

Leave A Reply

Your email address will not be published.