The news is by your side.

ওয়েস্টার্ন পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন শ্রাবন্তী

0 177

 

 

ওয়েস্টার্ন পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি । বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় তথা চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী। রিল হোক বা রিয়েল তাঁকে নিয়ে মানুষজনের কৌতূহলের শেষ নেই। ছোট থেকেই তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। যতদিন গড়িয়েছে ততই পাকাপোক্ত হয়ে উঠেছে তাঁর অভিনয় দক্ষতা। যার কারণে জনপ্রিয়তাও বেড়েছে হুড়হুড়িয়ে। বরাবরই কোনো না কোন সাসপেন্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী।

দিন কয়েক আগেই মালদ্বীপ ট্যুর চুটিয়ে উপভোগ করেছেন অভিনেত্রী। আপাতত কলকাতায় ফিরলেও মনে মালদ্বীপের স্মৃতি। আর তাই গ্যালারি থেকে একটার পর একটা মালদ্বীপের ছবি শেয়ার করে চলেছেন। আর সেই ছবি দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। পরনে রয়েছে হলুদ রঙের শর্ট ড্রেস। পোশাকের ফাঁকা দিয়ে স্পষ্ট পেলব তনু। সাদা বালির উপর গা এলিয়ে শুয়ে আছেন অভিনেত্রী। খোলা চুলে, হালকা মেকআপ ও চোখে সানগ্লাসে এ যেন শ্রাবন্তীর অন্য রূপ।

ছবি শেয়ার করতেই একের পর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। শুধু তাই নয় সেলিব্রেটিরাও কমেন্ট করেছেন। অভিনেতা অঙ্কুশ লিখেছেন যে ‛ওরে পাগলা গিন্টু’। এছাড়া মিমি চক্রবর্তী আগুনের ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট বক্স। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল শ্রাবন্তীর এই হট লুকের ছবি।

Leave A Reply

Your email address will not be published.