The news is by your side.

ওটিটির জোয়ারে এবার আসছে নায়ক রিয়াজের ‘আইস্ক্রিন’

0 101

বিশ্ব শোবিজের বাজারে চলছে অনলাইন প্লাটফর্ম ওটিটির (ওভার দ্য টপ) জোয়ার। এই জোয়ারে পিছিয়ে নেই বাংলাদেশও। একের পর এক নতুন ওটিটির যাত্রা শুরু করছে। তার ধারাবাহিকতায় এবার চ্যানেল আই নিয়ে আসছে নতুন ওটিটি প্লাটফর্ম ‘আইস্ক্রিন’।

বুধবার দুপুরে চ্যানেল আই ভবনে ঘরোয়া আয়োজনে ‘আইস্ক্রিন’এর সাবস্ক্রিপশন পরিকল্পনা কেমন হবে, তা জানান প্লাটফর্মটির প্রকল্প পরিচালক ও চিত্রনায়ক রিয়াজ।

প্লাটফর্মটি নিয়ে রিয়াজ জানান, বিশ্বমানের ডিজিটাল বিনোদনের প্রতিশ্রুতি নিয়ে আসছে আইস্ক্রিন। সিনেমা, ওয়েব সিরিজ ছাড়াও সব ধরনের কন্টেন্ট খুব সহজেই চ্যানেল আইয়ের এই ওটিটি প্লাটফর্মে দেখতে পারবেন দর্শক। প্রিমিয়াম কন্টেন্ট দেখতে দর্শকের সুবিধার কথা চিন্তা করে সাবস্ক্রিপশনে তিনটি প্ল্যান রয়েছে।

আইস্ক্রিনে তিনটি প্ল্যান- এক মাস, ছয় মাস ও এক বছরের। ত্রিশ দিনের সাবস্ক্রিপশন ফি রাখা হয়েছে মাত্র ২৫ টাকা। ৬ মাস ও ১ বছরের জন্য সাবস্ক্রিপশন ফি যথাক্রমে ১২৫ ও ২২৫ টাকা!

আইস্ক্রিনের অপারেশন ম্যানেজার আসাদ ইসলাম বলেন, আমরা আপাতত ঘরোয়া আয়োজনে সাবস্ক্রিপশন পরিককল্পনার পরীক্ষামূলক চালু করলাম। শিগগির জমকালো আয়োজনে ‘আইস্ক্রিন’ এর উদ্বোধন ঘোষণা হবে। কন্টেন্ট নিয়েও থাকছে চমকপ্রদ ঘোষণা।

‘আইস্ক্রিন’ এর সাবস্ক্রিপশনে শুভ সূচনা লগ্নে চ্যানেল আই ভবনে এদিন আরও উপস্থিত ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, চ্যানেল আইয়ের সেলস ও মার্কেটিং বিভাগের ইসহারুল হক,

 

 

 

Leave A Reply

Your email address will not be published.