The news is by your side.

ঐন্দ্রিলা শর্মার চিকিৎসার খরচ বহন করবেন অরিজিৎ সিং

0 114

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিতে চলেছেন সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং। ২ নভেম্বর থেকে চিকিৎসাধীন ছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা।

১২ লক্ষ টাকার ওপর এখনই হাসপাতালের বিল পৌঁছেছে। এই বিলের অঙ্ক আরও বাড়তে পারে। চিকিৎসার যাবতীয় খরচ এবং প্রয়োজন পড়লে রাজ্যের বাইরে অন্য কোথাও ঐন্দ্রিলাকে চিকিৎসা করাতে গেলে সেই খরচ বহন করবেন অরিজিৎ সিং।

ঐন্দ্রিলার ঘনিষ্ঠ বন্ধু সব্যসাচী এবং ঐন্দ্রিলার পরিবার কলকাতার স্বনামধন্য নিউরো মেডিসিন এবং নিউরো সার্জেনদের নিয়ে আসছেন ঐন্দ্রিলাকে দেখানোর জন্য। চেষ্টার কোনও কসুর করছেন না কেউই। তার মাঝেই অরিজিৎ সিংয়ের এই পাশে দাঁড়ানো।

বৃহস্পতিবার রাত থেকে একই রকম রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর শারীরিক পরিস্থিতির কোনও উন্নতি হয়নি, আবার অবনতিও হয়নি বলেই জানাচ্ছেন চিকিৎসকরা। তবে ঐন্দ্রিলার পরিস্থিতি সংকটজনক।

ভেন্টিলেশনেই রাখা হয়েছে অভিনেত্রীকে। সম্পূর্ণ অক্সিজেন সাপোর্টেই রয়েছেন। কোমা গ্লাসগো স্কোর এখনও ৫ এর নীচে, অর্থাৎ কোনওরকম অঙ্গ সঞ্চালন নেই। গভীর কোমাচ্ছন্ন অবস্থাতে রয়েছেন ঐন্দ্রিলা। তবে তারপরেও লড়ছেন ঐন্দ্রিলার বাবা-মা, বন্ধু সব্যসাচী।

বুধবার থেকেই ঐন্দ্রিলা শর্মার শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে।ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর বুধবার সকালে হৃদরোগেও আক্রান্ত হন ঐন্দ্রিলা।

 

Leave A Reply

Your email address will not be published.