The news is by your side.

এত বছর ধরে তুমি কতটা কষ্ট পেয়েছ, সেটা আমি জানি: আন্তোনেলা

0 123

 

মাঠে লিয়োনেল মেসি-সহ আর্জেন্টিনার সমস্ত ফুটবলার। রয়েছেন কোচ লিয়োনেল স্কালোনি। সকলে মিলে লাফাচ্ছেন, গান গাইছেন, নাচছেন, চিৎকার করছেন। এর মাঝেই হঠাৎ মেসিকে দেখা গেল গ্যালারিতে কাউকে ডাকছেন। হাতের ইশারায় বলছেন মাঠে আসতে। মাঠে উপস্থিত নিরাপত্তাকর্তাদের সঙ্গে কথা বলছেন, যাতে তারা মাঠে আসতে পারেন। মেসি ডাকছিলেন তার পরিবারকে। মা, স্ত্রী এবং সন্তানদের ডাকছিলেন মেসি।

মেসির বন্ধু লুকাস স্কাগ্লিয়ার বোন আন্তোনেল্লা। ২০০৮ সালে মেসির সঙ্গে তার সম্পর্কের কথা সামনে এলেও স্বীকার করেননি কেউই। এক বছর পর মেসি তার বান্ধবীর কথা জানান এক সাক্ষাৎকারে। ২০১২ সালে তাদের প্রথম সন্তানের জন্ম হয়। ২০১৭ সালে তাকেই বিয়ে করেন মেসি।

মেসির বিশ্বকাপ জয়ের রাতে আন্তোনেলাকেও পাওয়া গেল আনন্দে মাততে। আন্তোনেলা একাধিক ছবি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে পোস্ট করেন। পোস্টে মেসিকে শিরোপা পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি লিখেছেন মেসি কীভাবে কখনো না হারার মানসিকতা শেখান তার পরিবারকে৷

আন্তোনেলা লিখেন, ‘বিশ্ব চ্যাম্পিয়ন। কিভাবে লিখতে শুরু করব বুঝতে পারছি না। মেসি তোমার জন্য আমরা গর্বিত। কখনও হাল ছাড়তে নেই, ধন্যবাদ এটা শেখানোর জন্য। শেষ পর্যন্ত লড়াই করতে হয়। অবশেষে হলো। তুমি বিশ্ব চ্যাম্পিয়ন। এত বছর ধরে তুমি কী কষ্ট পেয়েছ, সেটা আমি জানি। এটা পাওয়ার জন্য তুমি কী ভীষণ অপেক্ষা করছিলে জানি। এগিয়ে চলো আর্জেন্টিনা।’

বর্তমানে মেসি ও আন্তোনেল্লার রয়েছে তিন সন্তান। থিয়াগো, মাতেও এবং সিরো তিন সন্তানকে সঙ্গে নিয়েই বিশ্বকাপের ফাইনাল উপভোগ করেন আন্তোনেল্লা।

Leave A Reply

Your email address will not be published.