The news is by your side.

একসঙ্গে নীল-তৃণা! জানান দিলেন, ‘বসন্ত এসে গেছে’

0 85

 

রঙের উৎসবেই এক হলেন তাঁরা,  কয়েক মাস আগে তাঁদের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছিল নানা রকম গুঞ্জন। টলিপাড়ার চর্চিত জুটি তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য।

৪ ফেব্রুয়ারি ছিল নীল এবং তৃণার দ্বিতীয় বিবাহবার্ষিকী। এই দিনটাও কিন্তু তাঁরা আলাদাই কাটিয়েছিলেন। নায়ক ছিলেন ব্যস্ত। বন্ধুদের সঙ্গে দুবাই ঘুরতে গিয়েছিলেন। আর অন্য দিকে তৃণা ব্যস্ত ছিলেন তাঁর নতুন সিরিয়ালের শুটিং নিয়ে। তাঁদের এই আলাদা বিবাহবার্ষিকী কাটানো, দর্শকের মনে জন্ম দেয় হাজারো প্রশ্নের।

যদিও এই প্রসঙ্গে তেমন ভাবে কখনও তাঁরা মুখ খোলেননি। উল্টে তৃণা জানিয়েছিলেন, সব ঠিক আছে। অবশেষে বহু দিন পর প্রকাশ্যে এলেন তাঁরা। চারিদিকে আলোর রোশনাই। ফুল দিয়ে সাজানো। নীলের পরনে শেরওয়ানি। আর অন্য দিকে তৃণা পরেছেন নীল লেহেঙ্গা। একসঙ্গে হিন্দি গানের তালে নাচছেন তাঁরা। বহু দিন পরে আবার তাঁদের রিল। দেখে খুশি তাঁদের অনুরাগীরা।

নীল-তৃণার বন্ধুর বিয়ে। সেই উপলক্ষেই সবাই একসঙ্গে ধরা দিলেন তাঁরা। আর নীল-তৃণাকে পুরনো ছন্দে দেখে, এক জন লিখেছেন, “উফ কত দিন পর নীল-তৃণার রিল দেখছি। তৃনীলের রিলসের জন্য সব সময় অপেক্ষা করে থাকি। ভীষণ মিষ্টি লাগছে দু’জনকে।” কারও আবার অনুরোধ, “তোমাদের দু’জনের একসঙ্গে সিরিয়াল কবে দেখতে পাব?”

বিচ্ছেদ প্রসঙ্গে তৃণা বলেছিলেন, “লোকে যা বলছে বলুক। একটু রহস্য থাকা ভাল।”

 

Leave A Reply

Your email address will not be published.