The news is by your side.

ঋতাভরী চক্রবর্তী: ল এন্ড দা সি আর ডেফিনেটলি ইট! 

0 146

ঋতাভরী চক্রবর্তী, সিনেমা প্রেমীদের কাছে এই নামটা অত্যন্ত পরিচিত। ধারাবাহিক দিয়ে শুরু করলেও বর্তমানে ওয়েব সিরিজ, সিনেমা সব জায়গাতে দাপিয়ে অভিনয় করছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন। বিভিন্ন অবতারে দেখা যায় তাকে সোশ্যাল মিডিয়াতে, সাহসী ফটোশুটে মাঝেমধ্যেই ধরা দেন ঋতাভরী। আর নিজের সেই ছবির মাধ্যমে প্রতিদিনই নিজের পুরুষ ভক্তদের ঘায়েল করছেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CiaFqumLQhU/

আবারো নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন। যেখান তাকে কমলা রঙের বিকিনিতে সুইমিং পুলে দেখা গিয়েছে। হালকা মেকআপ সঙ্গে চুলে খোঁপা বেঁধেছেন। ছবিতে স্পষ্ট তার বক্ষ  ভাঁজ। ক্যাপশনে লিখেছেন যে ‛ইটস অলওয়েজ দা লিটিল থিংস ইন লাইফ দ্যাট গিভ মি সো মাচ জয়! পুল এন্ড দা সি আর ডেফিনেটলি ইট’।  আর অভিনেত্রী এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই লাইক কমেন্টে ভরে গিয়েছে।

কয়েক মাস আগেই কঠিন অস্ত্রপ্রচারের মাধ্যমে সুস্থ হয়েছেন অভিনেত্রী। সেই সময় তার শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছিল। অসংখ্য নেটিজেনদের পাশে পেয়েছিলেন তিনি সেই সময়। আর বিশেষ করে পাশে ছিল তার মনের মানুষ তথাগত। কয়েক মাস আগে নিজের মনের মানুষের সঙ্গেও সোশ্যাল মিডিয়া সকলের সঙ্গে আলাপ করে দিয়েছিলেন অভিনেত্রী।

 

Leave A Reply

Your email address will not be published.