The news is by your side.

উপজেলা নির্বাচনকে ঘিরে নাজিরপুরে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

0 55

 

উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে পিরোজপুরের নাজিরপুর উপজেলায় শুরু হয়েছে জমজমাট প্রচারণা। এ নির্বাচনে কে কোন পদে লড়বেন তা নিয়ে চলছে দৌড়ঝাঁপ। নির্বাচন কমিশনের ঘোষণা অনুসারে আগামী ৮ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ সম্ভাব্য প্রার্থীর নাম শোনা যাচ্ছে।

সম্ভাব্য চার চেয়ারম্যান প্রার্থী হলেন সাবেক মন্ত্রী ও পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিমের ছোট ভাই সাংবাদিক এস এম নুরে আলম সিদ্দিক শাহিন, উপজেলা পরিষদের সাবেক দুবারের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলী সিকদার, ডাকসুর দুবারের ভিপি ও পিরোজপুর-১ আসনের সাবেক এমএলএ (প্রাদেশিক পার্লামেন্ট সদস্য-১৯৬৫-৭০) নিরোদ বিহারী কুমার নাগের ছেলে ডা. দীপঙ্কর নাগ এবং স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট দ্বীপ্তিষ চন্দ্র হালদার।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার ফেরদাউস রুনা ও উপজেলা মহিলা লীগের সহসভাপতি আলো রানী ও মারুফা আক্তারের নাম শোনা যাচ্ছে।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ নেতা ও সাবেক উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু আবারও নির্বাচন করবেন বলে শোনা গেছে। এ পদে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুজিৎ সিকদার নামও সম্ভাব্য প্রার্থীর তালিকায় রয়েছে।

আরেক সম্ভাব্য প্রার্থী হলেন উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি ও ৭ নম্বর শেখমাঠিয়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নুর ছোট ভাই তরিকুল ইসলাম চৌধুরী তাপস। এ ছাড়া নাজিরপুর সদর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মাসুদ খানের ছেলে জহিরুল ইসলাম খান হৃদয় নির্বাচন করবেন বলে জানিয়েছেন।

এদিকে উপজেলা বিএনপির সদস্যসচিব আবু হাসান খান জানায়, আওয়ামী লীগ সরকারের পাতানো এ নির্বাচনেও অংশগ্রহণ করবে না বলে সিদ্ধান্ত গ্রহণ করেছে বিএনপি। কাজেই দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে কোনো নেতাকর্মী নির্বাচনে অংশগ্রহণ করলে তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.