The news is by your side.

উইকিপিডিয়ার স্ক্রিনশট:  পূজা চেরির স্বামী শাকিব খান!

0 166

 

 

বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! উইকিপিডিয়ার একটি স্ক্রিনশট সেই গুঞ্জনের সত্যতা দেখাচ্ছে!

স্ক্রিনশটে দেখা যায়, পূজা চেরীর স্বামী হিসেবে নায়ক শাকিব খানের নাম। সেখানে দেখাচ্ছে, ২০২২ সালে শাকিব খানকে বিয়ে করেছেন পূজা। পরে উইকিপিডিয়ায় গিয়ে এই তথ্যটি দেখতে পাওয়া যায়নি।

উইকিপিডিয়া থেকে নেয়া স্ক্রিনশটটি সামাজিক যোগাযোগমাধ্যমের অনেক জায়গায় ঘুরপাক খাচ্ছে। যদিও স্ক্রিনশটটি কতটা সত্য সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

পূজা চেরি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ দিতেই তথ্য-উপাত্তের ক্ষেত্রে বিশ্বব্যাপী প্রবাহমান এই মুক্ত এনসাইক্লোপেডিয়া জানাচ্ছে, ২২ বছরে পা দেয়া এই লাস্যময়ীর বাড়ি খুলনাতে এবং তিনি পড়াশুনা করেছেন মগবাজার গার্লস হাইস্কুলে এবং সিদ্ধেশ্বরী কলেজে।

এসব বিষয়ে জানতে পূজা চেরিকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি। এমনকি বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মা ঝর্ণা রায়ের নম্বরটিও।

পূজা চেরির দেখা পাওয়া গিয়েছিল গত ২৬ সেপ্টেম্বর, ‘হৃদিতা’ সিনেমার গান প্রকাশ অনুষ্ঠানে। নায়িকার ফেসবুকে সবশেষ, পোস্ট ছিল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটে। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমেও পাওয়া যাচ্ছে না পূজাকে।

পূজার এ নীরবতায় বিভিন্ন প্রশ্ন শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। আমেরিকার ভিসা পেয়েছেন এ নায়িকা- এমন কথা ভেসে বেড়াচ্ছে এফডিসির আকাশে। যদিও খবরের সত্যতা পাওয়া যায়নি। এছাড়া আরও অনেক গুঞ্জন ভেসে আসছে পূজাকে ঘিরে।

Leave A Reply

Your email address will not be published.