The news is by your side.

ইসিতে বিএনপির বিরুদ্ধে অভিযোগ জানান আ.লীগ

0 55

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের আগের দিন বিএনপির বিরুদ্ধে নির্বাচন কমিশনে (ইসি) অভিযোগ জানিয়েছে আওয়ামী লীগ। দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নেতৃত্বে ৬ সদস্যের একটি প্রতিনিধি দল শনিবার সকালে এ অভিযোগ জানান।

আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে সাংবাদিকদের বিপ্লব বড়ুয়া বলেন, যারা ভোটাধিকার প্রয়োগ করতে আসতে চান, তাদের ভয়ভীতি দেখানোর জন্যই সন্ত্রাসী কর্মকাণ্ড হচ্ছে। তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিষয়ে অভিযোগ জানাতে আমরা ইসিতে এসেছিলাম। আমরা এ বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছি।

তিনি বলেন, ককটেল বিস্ফোরণ, অগ্নিসংযোগসহ সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে কাউকে বাধা দেওয়া যাবে না। কারণ ভোটাধিকার একজন নাগরিকের সাংবিধানিক অধিকার। দেশের জনগণের সাংবিধানিক চর্চায় বাধা দেওয়ার ক্ষমতা কারও নেই।

দেশবাসীর উদ্দেশে বিপ্লব বড়ুয়া বলেন, সব ষড়যন্ত্র-ভয় উপেক্ষা করে রবিবার গণতন্ত্রের উৎসবে অংশ নিন। দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যে উৎসবের পরিবেশ বিরাজ করবে, সেখানে সাধারণ জনগণ ভোটকেন্দ্রে আসবেন এবং তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে মানুষের মধ্যে আগ্রহ ও উৎসবের আমেজ বিরাজ করছে। যে কারণে সংখ্যাগরিষ্ঠ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

আওয়ামী লীগের ছয় সদস্যের প্রতিনিধি দলে আরও ছিলেন দলটির আওয়ামী লীগের আইন সম্পাদক নাজিবুল্লাহ হিরু, উপদফতর সায়েম খান, কার্যনির্বাহী সদস্য তারানা হালিম, যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার।

Leave A Reply

Your email address will not be published.