The news is by your side.

আসন ভাগাভাগি: বরিশাল-৩ এর বদলে ২ পেলেন মেনন

0 86

 

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বরিশাল-৩ নয়, বরিশাল-২ আসন থেকে নির্বাচন করবেন। বিশেষ বিবেচনায় তাকে বরিশাল-২ আসনে নির্বাচন করার জন্য ছাড় দেওয়া হয়েছে।

শুক্রবার আওয়ামী লীগের পক্ষ থেকে বরিশাল–৩–এর বদলে বরিশাল–২ আসনে জোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করার জানানো হয়েছে।

জানা গেছে, রাশেদ খান মেনন বরিশাল-২ ও ৩, এই দুই আসনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। গতকাল বৃহস্পতিবার তাকে বরিশাল-৩ আসনে জোটের প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য ছাড় দিয়েছিল আওয়ামী লীগ। কিন্তু বরিশাল-৩ আসনে জাতীয় পার্টির শক্ত প্রার্থী রয়েছেন। এই আসনে ভোট করার ক্ষেত্রে রাশেদ খান মেনন নিজেও সন্তুষ্ট ছিলেন না।

ফলে শুক্রবার (১৫ ডিসেম্বর) আওয়ামী লীগের পক্ষ থেকে মেননকে বরিশাল-৩ এর বদলে বরিশাল-২ আসনে ১৪-দলীয় জোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য বলা হয়েছে। তিনিও প্রস্তাব লুফে নিয়েছেন।

বরিশাল–২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার মো. ইউনুস। এখন রাশেদ খান মেনন এ আসন থেকে ১৪ দলের প্রার্থী হিসেবে নির্বাচন করলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার মো. ইউনুস বাদ পড়বেন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ১৯৭৯ ও ১৯৯১ সালে বরিশাল-২ আসনে নির্বাচন করেছিলেন।

Leave A Reply

Your email address will not be published.