The news is by your side.

‘আশিকি টু’ খ্যাত পলক মুচ্ছালের বিয়ে রবিবার

0 107

গায়িকা পলক মুচ্ছাল বিয়ে করছেন। আগামী ৬ নভেম্বর প্রেমিকের গলায় মালা পরাবেন তিনি। ইতোমধ্যে তার গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) বিকালে তার ভাই, সংগীত পরিচালক পলাশ মুচ্ছাল ছবি পোস্ট করে খবরটি নিশ্চিত করেছেন।

‘আশিকি টু’ খ্যাত পলকের বরের নাম মিথুন শর্মা। তিনি পেশায় সংগীত পরিচালক। কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিলো, এই গায়িকা-মিউজিক ডিরেক্টর জুটি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। তবে নির্ভরযোগ্য কোনও সূত্র থেকে খবরটি নিশ্চিত করা যায়নি। অবশেষে শুক্রবার গায়ে হলুদের ছবি প্রকাশ্যে আসায় সবকিছু পরিষ্কার হলো।

৬ নভেম্বর মুম্বাইতে বিয়ের পর পলক ও মিথুন উড়াল দেবেন ইন্দোরে; পলকের বাড়িতে। সেখানে হবে বিবাহোত্তর সংবর্ধনা। বলিউডের তারকা শিল্পী অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, নেহা কাক্কারসহ অনেকেই এই জুটির বিয়েতে উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, পলক মুচ্ছালের কণ্ঠে বেশ কিছু গান জনপ্রিয়তা পেয়েছে। বলিউডের বহু সিনেমায় গান গেয়েছেন তিনি। এর মধ্যে রয়েছে ‘এক থা টাইগার’, ‘আশিকি টু’, ‘কিক’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কাবিল’, ‘বাঘি টু’ ইত্যাদি। তার গাওয়া কয়েকটি জনপ্রিয় গান হলো- চাহু ম্যায় আনা (আশিকি টু), কউন তুঝে (এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি), ঢোলিড়া (লাভযাত্রী), এক মুলাকাত(ড্রিম গার্ল) ইত্যাদি।

দুই বংলার সিনেমা ও সিঙ্গেলে অনেক গান গেয়েছেন পলক। পেয়েছে সেসব জনপ্রিয়তাও।

অন্যদিকে পলকের হবু বর মিথুন ২০০৬ সাল থেকে বলিউডে সংগীত পরিচালনা করছেন। সেরা সংগীত পরিচালক হিসেবে তিনি ফিল্ম-ফেয়ারসহ বিভিন্ন পুরস্কার পেয়েছেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.