The news is by your side.

আলিয়া তীব্র ব্যক্তিত্বের অধিকারী, আবার প্রাণবন্ত: রণবীর

0 114

 

২০২২ সালের এপ্রিল মাসে আলিয়া ভট্টের সঙ্গে সংসার পেতেছিলেন রণবীর। তার পর ঝটিকা সফরে পেরিয়ে গিয়েছে বছর। কোলে এসেছে ফুটফুটে রাজকন্যা। রণবীরও এখন পুরোদস্তুর পিতার ভূমিকায়। জানান, মেয়ের ডায়াপার বদলাতে কিংবা ঢেকুর তোলানোয় তিনি সিদ্ধহস্ত।

আর আলিয়া? কেমন সামলাচ্ছেন মাতৃত্বের নয়া সফর? রণবীর বলেন, “আলিয়া ভাল স্ত্রী কিন্তু আরও ভাল মা।তবে রাহা মায়ের মতো হোক, একেবারেই চান না অভিনেতা। তাঁর দাবি, আলিয়ার মতো রূপ হোক, কিন্তু স্বভাব নিজের মতো হোক সেটিই চান। কেন? রণবীরের সাফ জবাব, “আলিয়া যেমন তীব্র ব্যক্তিত্বের অধিকারী, আবার তেমনই প্রাণবন্ত, বাড়িতে আরও একটি মেয়ে তেমন হলে আমার পক্ষে সামলানো কঠিন হবে। তার চেয়ে আমার মতো হোক, শান্তশিষ্ট।

আলিয়া আর রণবীরের দাম্পত্য স্রোতের মতো। তাঁদের বয়সের ব্যবধান সত্ত্বেও মনের মিল চোখে পড়ার মতো। আলিয়া যে বিশ্বমানের অভিনেত্রী, তা ভাল ভাবেই জানেন রণবীর। তাই পেশাদার অভিনেত্রী হিসাবে আলিয়াকে আরও এগিয়ে যাওয়ার উৎসাহ দেন। সন্তানের জন্মের পর কিছু সময়ের বিরতি নিয়েছেন রণবীরঘরনি।

তাড়াতাড়ি যাতে কাজে ফিরতে পারেন তা নিয়ে সব রকম ভাবে পাশে রয়েছেন রণবীর। বলেন, “রাহাকে কখনও আমি দেখব, কখনও আলিয়া। যার যখন কাজ থাকবে অন্য জন ছুটি নিয়ে আমরা সন্তানের কাছে থাকব। ভাবেই পরিকল্পনা করে রেখেছি। আমিও তো ভাল বাবা হতে চাই!”

Leave A Reply

Your email address will not be published.