The news is by your side.

আর্সেনালের বিপক্ষে যুক্তরাষ্ট্রে অভিষেক হচ্ছে মেসির

0 117

ইন্টার মায়ামির সঙ্গে এখনও আনুষ্ঠানিক চুক্তি হয়নি মেসির। তবে জুন মাসে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষে আর্জেন্টাইন তারকা নাম লেখাবেন যুক্তরাষ্ট্রের দলটির হয়ে।

আনুষ্ঠানিক চুক্তি না হওয়ায় আপাতত মেজর লিগ সকারে ইন্টার মায়ামির হয়ে নামতে পারছেন না আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। তবে লিগে খেলার আগেই যুক্তরাষ্ট্রের ক্লাব ফুটবলে অভিষেক হতে পারে তার।

আগামী মৌসুম শুরুর আগে মেজর লিগ সকার কর্তৃপক্ষ একটা প্রদর্শনী ম্যাচের আয়োজন করেছে। এই ম্যাচে মেসিকেও রাখতে চান তারা। এই ম্যাচে মেসি খেললে তার দল হবে এমএলএস স্টার।

মেজর লিগ সকারের সেরা খেলোয়াড়দের নিয়ে এই দল গঠিত হবে। আর সেই দলটার বিপক্ষে লড়বে এবারের মৌসুমে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় দুইয়ে থাকা আর্সেনাল। ম্যাচটি মাঠে গড়াবে জুলাইয়ের ২০ তারিখ, ওয়াশিংটন ডিসিতে। মেসিরা এই ম্যাচে ওয়াশিংটন ডিসির কোচ ওয়েইন রুনির অধীনে খেলবেন।

আর্সেনালের বিপক্ষে মেসি যদি নাও খেলেন, তবুও যুক্তরাষ্ট্রের ফুটবলে অভিষেক হতে দীর্ঘ অপেক্ষা করতে হবে না।

২১ জুলাইয়েই মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচ আছে ইন্টার মায়ামির। ইতোমধ্যে ওই ম্যাচের টিকিটের দাম বেশ চড়া হলেও ব্যাপক চাহিদা রয়েছে। টিকিটের দাম বেড়েছে ১১ থেকে ১৩ গুণের বেশি। যা ২৯ ডলার থেকে এক লাফে বেড়ে হয়েছে ৩০০ ডলার, যা বাংলাদেশী মুদ্রায় ৩২ হাজার ৪১১ টাকা।

 

Leave A Reply

Your email address will not be published.