The news is by your side.

আরও একবার কপাল  পুড়ল পূজা হেগড়ের

যতটা গর্জেছিল ঠিক ততটা বর্ষেনি- কিসি কা ভাই কিসি কি জান

0 76

মুক্তি পেয়েছে সালমান খানের বহু প্রতীক্ষিত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। দীর্ঘ তিন বছর বিরতির পর তার নতুন ছবিটি নিয়ে সবার মধ্যে বিশেষ আগ্রহ ছিল। এবার সালমান কতটা বাজিমাত করতে সক্ষম হবেন তা নিয়ে সংশয়ও ছিল। সব জল্পনা কল্পনার অবসান ঘটেছে অবশেষে। তবে ভাইজানের কপাল তেমন খোলেনি এবার। যতটা গর্জে ছিল ঠিক ততটা বর্ষেনি। শাহরুখ খানের ‘পাঠান’র  ধারেকাছেও পৌঁছাতে পারেনি সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’।

এতে বলিউড ভাইজানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা হেগড়ে। এ সিনেমায় কাজ করতে গিয়ে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরের সঙ্গে নাম জড়িয়েছে এ অভিনেত্রীর। রীতিমতো প্রেমের গুঞ্জন উঠেছে এ জুটিকে নিয়ে।

সম্প্রতি এ প্রসঙ্গ মুখ খুলেছেন পূজা, ‘এ বিষয়ে আমি কী বলব! আমি কেবল আমারই সম্পর্ক পড়তে থাকি। আমি সিঙ্গেল এবং সিঙ্গেল থাকতেই পছন্দ করি। সত্যিকার অর্থে, বর্তমানে আমি ক্যারিয়ারে মনোযোগ দিচ্ছি। এসব গুঞ্জন নিয়ে আমি বক্তব্য দিয়ে সময় নষ্ট করতে চাই না।’

সালমান খানের মন যে মাঝেমধ্যেই উড়ু উড়ু করে তার প্রমাণ আগেও পাওয়া গেছে। তব, বিদেশি সুন্দরীদের প্রতি বেশ দুর্বল ভাইজানের মন। ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়ারা ছিলেন তার বান্ধবী তালিকায়। এবার আর বিদেশিনী নয়, ‘টাইগার’র জীবনে বসন্তের ছোঁয়া নিয়ে এসেছেন এক দক্ষিণী অভিনেত্রী। তার ও সালমানের বয়সের পার্থক্য খুব কম নয়, প্রায় ২৪ বছর!

তিনি পূজা হেগড়ে। দক্ষিণি অভিনেত্রী পূজা হেগড়ে এখন ধীরে ধীরে বলিউডে নিজের পায়ের নিচের জমি পোক্ত করছেন। ইদানিং তিনি বেশ চর্চায় রয়েছেন। ‘কিসি কা ভাই কিসি কি জান’ কো-স্টারের সঙ্গে সালমানের নতুন প্রেমের গুঞ্জন নিয়ে চর্চা হয়েছে সব মহলে। হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে পর্দায় সালমানকে চুটিয়ে প্রেম করতে দেখেছেন সকলে, কিন্তু তাই বলে রিয়েল! সালমান-পূজার বয়সের ফারাকটা হজম হচ্ছিল না অনেকেরই। দক্ষিণি ছবিতে প্রায় এক দশক ধরে কাজ করছেন পূজা। হৃতিক রোশনের ‘মহেঞ্জদারো’ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর ‘হাউজফুল ৪’, ‘সাকার্স’র মতো ছবিতে কাজ করেছেন। তবে সালমানের নায়িকা হিসাবে আপতত লাইমলাইটে এ দক্ষিণি সুন্দরী।

সালমানকে আজকের দুনিয়ায় সত্যিকারের মানুষ হিসেবে অভিহিত করে পূজা হেগড়ে বলেন, ‘মানুষ যখন সত্যিকারের হয়, তখন তা সবসময়ই প্রিয় হয়। বিশেষ করে আজকের বিশ্বে। তার মনের কথা বলার ধরনটা আমি পছন্দ করি। তিনি অত্যন্ত কঠোর পরিশ্রম করেন। এজন্যই আজ তিনি এ জায়গায় পৌঁছাতে পেরেছেন।’

পূজা হেগড়ের কপাল যেন আরও একবার পুড়ল! দক্ষিণি সিনেমায় বাজিমাত করা পূজা হেগড়ের বিপরীতে ডাকসাইটে সুপারস্টার নায়ক থাকলেও কেন বারবার বলিউডি ছবিতে ধরা খেয়ে যান— বোঝা যাচ্ছে না। হয়ত তার কপাল মন্দ!

আপাতত তাকে ভগ্ন-হৃদয় নিয়ে ভবিষ্যতের জন্য অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় নেই। অবশ্য এরইমধ্যে ‘বজরঙ্গি ভাইজান’র সিক্যুয়েলেও এ দক্ষিণি তারকার অভিনয় করার খবর চাউর হয়েছে।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.