The news is by your side.

আমি সবসময় প্রেমের মধ্যে থাকতে পছন্দ করি:  পূজা চেরি

0 142

পূজা চেরি। ৭ অক্টোবর মুক্তি পাচ্ছে  তার অভিনীত সিনেমা ‘হৃদিতা’। আনিসুল হকের উপন্যাস ‘হৃদিতা’ অবলম্বনে নির্মিত ছবিটি পরিচালনায় ছিলেন ইস্পাহানী আরিফ জাহান।

গত কয়েকদিন ধরেই এই নায়িকাকে খুঁজে পাচ্ছেন না গণমাধ্যমর্মীরা। পূজা চেরির মোবাইল ফোন বন্ধ। তার মায়ের মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে।

সম্প্রতি তাকে নিয়ে বেশ কিছু গুঞ্জন ভাসছে ।  যদিও গুঞ্জন ভেঙে  প্রকাশ্যে এলেন নায়িকা। পূজা চেরি  জানান, ‘প্রেম ছাড়া মানুষের জীবন অর্থহীন। তবে কারও সঙ্গেই তার প্রেম নেই এখন।’

পূজার সঙ্গে প্রেমের একটা গভীর সম্পর্ক আছে। এখন কার প্রেমে আছেন এমন প্রশ্নের জবাবে বলেন, ‘আমি তো সবসময় প্রেমের মধ্যে থাকতে পছন্দ করি।

প্রেম ছাড়া মানুষের জীবন তো অর্থহীন। কিন্তু হঠাৎ আমার মনে হয়েছে, প্রেম আসলে কাজের কিছুটা হলেও ক্ষতি করে। তাই সিদ্ধান্ত নিয়েছি প্রথমে কাজ তারপর অন্যকিছু। তাই কারও সঙ্গেই প্রেম নেই এখন।’

কিছুদিন আগে থাইল্যান্ডে ওয়েব ফিল্মের শুটিং করেছিলেন, তখন তার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেটি নিয়ে বলেন, ‘আমি সেখানে গিয়েছিলাম ‘পরী’ নামের একটি ওয়েব ফিল্মের শুটিংয়ে।

এটি নারীপাচারের গল্প নিয়ে একটি ওয়েব ফিল্ম। সেখানে আমি একজন বার ড্যান্সারের ভূমিকায় অভিনয় করেছি। যাকে বাংলাদেশ থেকে পাচার করে ব্যাংককে নিয়ে যাওয়া হয়। আমার যে ছবিটা ভাইরাল হয়েছে সেটি ওই ওয়েব ফিল্মের ছবি।’

বর্তমান ব্যস্ততা নিয়ে বলেন, ‘মাসুদ রানা’ সিনেমায় সোহানা চরিত্রে অভিনয় করেছি। এই চরিত্র নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে অনেক কষ্ট করেছি। এই সিনেমায় কোনো ডামি ছাড়াই শুটিংয়ে অংশ নিয়েছি, জীবনের ঝুঁকি নিয়েছি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.