The news is by your side.

আমি চাই রাজ আমাকে ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স দিক

0 166

গত বছরের শুরুতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি এবং চলচ্চিত্র অভিনেতা শরিফুল রাজ। তাদের ঘর আলো করে আসে এক ছেলে সন্তানও। কিন্তু বছর না পেরোতেই রাজ-পরীর সংসারে ভাঙনের সুর বেজে ওঠে। যদিও খুব দ্রুতই সবকিছু সামলে নেন তারা।

কিন্তু গত মাসের শেষদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের সঙ্গে ফাঁস হওয়া ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ক্লিপ ভাইরালের পর স্বামী ও চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে সংসারে টানাপড়েনের ইঙ্গিত দিয়েছিলেন পরীমণি। তিনি জানান, রাজের সঙ্গে অনেক চেষ্টা করেও এক ছাদের নিচে থাকতে পারেননি তিনি।

স্বামী শরিফুল রাজকে ‘ফেক’ মানুষ বলে মন্তব্য করে পরীমণি বলেন,এই ফেক মানুষের সঙ্গে আর সংসার করতে চাননা। বলেন, আমি চাই রাজ আমাকে ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স দিয়ে দিক।

পরীমণি বলেন,  এখন রাজ্যের মা আমার কাছে কমফোর্টেবল অনেক এবং অনেক আরাম, শান্তি ও সম্মানের। যেটার মধ্যে কোন ফেকনেস ও মিথ্যা নেই।

সোমবার রাতে একটি সংবাদমাধ্যমে লাইভে এসে এ কথা বলেন চিত্রনায়িকা পরীমণি। তিনি বলেন, একটা ফেক মানুষের সঙ্গে থাকতে পারব না। যিনি একজন মানুষকে রেসপেক্ট ভেতর থেকে দেয় না, সেটা তো আপনি দেখাতে পারবেন না।

অভিনেত্রী বলেন, কালকে আপনাদের সঙ্গে তার সঙ্গে কনভারসেশন হলো, সেটা দেখলে মানুষ স্পষ্ট বুঝতে পারবে যে, কতটা ফেক, কতটা রিয়েল। আমার তো বলার নেই কিছু। আমি সব কিছু পাবলিককে দিয়ে দিলাম।

এছাড়া দাম্পত্য কলহের ব্যাপারে স্বামী রাজের সঙ্গে বসতে (সমঝোতায়) চান কিনা, এ প্রশ্নের জবাবে পরীমণি বলেন, আমি আর বসতে চাই না। যদি হতোই তাহলে অনেক আগেই হতো।

Leave A Reply

Your email address will not be published.