The news is by your side.

আমিশা প্যাটেল, কে বলবে বয়স ৪৬!

0 134

আমিশা প্যাটেল! কে বলবে বয়স ৪৬। নেট দুনিয়া রীতিমত তার উষ্ণতার পারদ চড়িয়ে দিয়েছে অভিনেত্রী আমিশার সদ্য পোস্ট করা ভিডিও।  অভিনেত্রীর চমক, চাল চলন দেখলে যে কেউ ভিরমি খেতে পারে। তার শরীর বেয়ে উপচে পড়ছে যৌবন ধারা, যেই জলের বোতলে চুমুক দিয়েছেন সেই বোতলটিও বুঝি ধন্য।

আমিশার বাধভাঙা যৌবন দেখে নেট জনতা ভিড় বাড়িয়েছে তার প্রোফাইলে। পরনে নামমাত্র পোশাক দিয়ে তুফানী ঝড় তুলেছেন গদর এক প্রেম কথার নায়িকা।

আমিশা এখনও আগের মতন সুন্দরী। যদিও বলিউড থেকে তিনি একপ্রকার ভ্যানিস। যেই ভাবে কেরিয়ার শুরু করেছিলেন, এবং একের পর এক হিট মুভি উপহার দিয়েছিলেন, সেই অনুপাতে আমিশা এখন একেবারেই শূন্য। তার হাতে কোনো বিগ বাজেটের প্রজেক্ট নেই। শোনা যায়, নিজের বাবার উপর ১২ কোটি টাকার কেস করেন আমিশা।

তার দাবি এই যে তার বাবা উপার্জনের ১২ কোটি টাকা নয় ছয় করেন। সেইসময় বলিউড থেকে বিরতি নেন আমিশা। এছাড়া তিনি দীর্ঘ সময় ধরে গ্যস্ট্রো ইনফেকশনে ভুগছিলেন।

বর্তমানে, আমিশা সোশ্যাল মিডিয়ায় বেশ হিট। মাঝে মধ্যেই বোল্ড ফটোশ্যুট করেন। নতুন করে বলিউডে ফিরবেন কিনা বলা সম্ভব না হলেও গুঞ্জন তিনি ‘গদর এক প্রেম কথা’ র দ্বিতীয় পার্টে অভিনয় করতে চলেছেন।

Leave A Reply

Your email address will not be published.