The news is by your side.

আমার বউ তো খুশি! এখন অন্যের বউদের সন্তুষ্ট করতে হবে! বরুণ ধাওয়ান

0 109

 

বড়পর্দায় ফিরেছেন বরুণ। প্রোমোশন করেছেন চুটিয়ে। সিনেমা রিলিজ। তাঁর আগেই ক্রিটিকদের বিচারে ভালই ফল করেছেন বরুণ এবং কৃতি।

সিনেমার বিষয়ে খুবই খুঁতখুঁতে বরুণ। গল্প পছন্দ না হলে একেবারেই সেদিকে এগোতে চান না। জীবনে হিট ফ্লপ নিয়ে খুব একটা ভাবতেও চান না বরুণ। শুধু কাজ করতে চান। আজই ফিল্ম রিলিজ করেছে। অভিনেতার বক্তব্য, তাঁর স্ত্রী নাতাশার তো এই ছবি খুবই ভাল লেগেছে। ও এমনিও এধরনের ছবি দেখতে ভালবাসে।

সুপার ন্যাচারাল থ্রিলার, তথাকথিত ডার্ক চরিত্র এগুলো বেশি পছন্দ নাতাশার। তাই বরুণকে এইধরনের রোল করতে প্রভাবিতও করেন তিনি।

একদম প্রথমে সিনেমা দেখেছিলেন তিনিই। তবে, নিজের বউয়ের সঙ্গে সঙ্গে অন্যের বউয়ের কথাও মাথায় রেখেছেন তিনি। ফিমেল ফ্যান ফলোয়িং বেজায় বেশি বরুণের। মেয়েরা তাকে ভালোবাসেন খুব। তাই তো তাঁদের কথা ভুলে থাকতেই পারলেন না হিরো! বললেন, সিনেমা দেখে আমার বউ তো খুশি! এখন অন্যের বউদের সন্তুষ্ট করতে হবে।

ইন্ডাস্ট্রিতে বেশ কিছু অসাধারণ ছবি উপহার দিয়েছেন বরুণ। ‘অক্টোবর’ থেকে ‘বদলাপুর’ কিংবা ‘সুই ধাগা’ – চিরাচরিত নিজের বাইরে গিয়ে শ্রেষ্ঠ অভিনয় করে মাতিয়েছেন দর্শকদের। এবারও যে ভেরিয়া মানুষকে ভরপেট বিনোদন দেবে সেকথা বলাই যায়।

Leave A Reply

Your email address will not be published.