The news is by your side.

আমরা ছক ভেঙেছি, গাছের ডাল ধরে প্রেম… মিষ্টি মিষ্টি গান:  কৌশানি মুখার্জি

রাতের শহর

0 108

 

কৌশানি মুখার্জি নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন। নাম ‘রাতের শহর’। তার বিপরীতে থাকছেন বাস্তব জীবনের প্রেমিক বনি সেনগুপ্ত। এর আগেও তারা বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে কাজ করেছিলেন।

সায়ন বসু চৌধুরী নির্মাণ করতে যাচ্ছেন এটি। সম্প্রতি এর ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেল, হলুদ শার্ট-কালো জিন্স, হাতে পিস্তল। এভাবেই বাস্তব জীবনের নায়িকার রক্ষাকর্তা বনি। আলগোছে তার বাহু জড়িয়ে কৌশানি।

এর অধিকাংশ শুটিং হবে রাতে। সেদিক থেকে একটা চ্যালেঞ্জ বনি-কৌশানি দুজনের জন্যই। তবে অভিনেত্রী জানালেন, চ্যালেঞ্জ নিতেই তিনি ভালোবাসেন। তার ভাষ্য, ‘চ্যালেঞ্জ না থাকলে এখন আর অভিনয় করে তৃপ্তি পাই না।

অভিনেত্রী কৌশানি বলেন, ‘শুধু শহর কলকাতা নয়, দেশ-বিদেশের নানা শহরের বুকে রাত নেমে আসার সাক্ষী আমি। বিদেশে বেড়াতে গেলে বের হই অন্ধকারে। এ ছাড়া পূজার সময় কলকাতায় রাত বলে তো কিছুই থাকে না। ’

কৌশানি আরো বলেন, ‘আমরা ছক ভেঙেছি। সেই আগের বনি-কৌশানী জুটি কিন্তু নেই। যারা গাছের ডাল ধরে প্রেম করে। মিষ্টি মিষ্টি গান গায়। সময়ের সঙ্গে তাল মিলিয়ে গল্পনির্ভর সিনেমা, চিত্রনাট্য বেছে নিচ্ছি। ’

২০১৪ সালে ‘বরবাদ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন বনি। এর পরের বছর বনির নায়িকা হয়ে কৌশানির অভিষেক। একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেমে জড়িয়েছেন তারা। যদিও বিয়ে করেননি এখনো। তবে তারা একসঙ্গেই বসবাস করেন বলে শোনা যায়।

Leave A Reply

Your email address will not be published.