The news is by your side.

‘আমরা কোনো অনশনে নেই, আমাদের কোনো কর্মসূচি নেই।’

 ‘বড় ভাইদের’ জানিয়ে ক্যাম্পাসে ফিরলেন ইডেনের  সদ্য বহিষ্কৃত নেত্রীরা

0 188

ইডেন কলেজ ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত ১৬ নেতা-কর্মী ঘোষণা করেছিলেন, দল থেকে বহিষ্কারাদেশ প্রত্যাহার ও ‘সুষ্ঠু বিচারের’ দাবিতে আমরণ অনশনে যাবেন তাঁরা।

তবে আজ সোমবার দুপুরের দিকে ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হয়ে তাঁরা বলেছেন, এখন আর অনশন করবেন না। ‘বড় ভাইদের’ কাছ থেকে সমস্যা সমাধানের আশ্বাস পাওয়ার পর তাঁরা ক্যাম্পাসে ফিরছেন।

আজ দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে ইডেন কলেজ শাখা ছাত্রলীগের বহিষ্কৃত ১০ থেকে ১২ নেতা-কর্মী ঢোকেন। তখন তাঁরা সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি। এক ঘণ্টা ভেতরে অবস্থানের পর বেলা ১টা ৪০ মিনিটের দিকে তাঁরা বের হয়ে আসেন।

ধানমন্ডির আওয়ামী লীগের কার্যালয় থেকে বের হওয়ার পর ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি (সদ্য বহিষ্কৃত) জান্নাতুল ফেরদৌস বলেন, ‘আমরা বিষয়গুলো বড় ভাইদের জানাতে এসেছিলাম। জানিয়ে এখন চলে যাচ্ছি। সমস্যা সমাধানে তাঁরা দায়িত্ব নিয়েছেন। আমরা কোনো অনশনে নেই। আমাদের কোনো কর্মসূচি নেই।’ তবে ভেতরে কার সঙ্গে তাঁরা আলোচনা করেছেন, সে ব্যাপারে সুনির্দিষ্ট করে কিছু বলেননি তিনি।

সাংবাদিকেরা জানতে চেয়েছিলেন, তাঁরা এখন কোথায় যাচ্ছেন? জবাবে জান্নাতুল ফেরদৌস বলেছেন, ‘বড় ভাইদের’ সঙ্গে কথা বলার পর তাঁরা এখন ক্যাম্পাসে ফিরছেন।

এর আগে বহিষ্কৃত নেতা-কর্মীরা ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনে আমরণ অনশনের ঘোষণা দিয়েছিলেন। আজ ইডেন কলেজ ক্যাম্পাসে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছিলেন তাঁরা।

Leave A Reply

Your email address will not be published.