The news is by your side.

আন্তর্জাতিক ফ্যাশন শো-তে সারা সেনগুপ্ত, কৃতিত্ব সৃজিতের!

0 91

সারা সেনগুপ্তকে আবিষ্কারের কৃতিত্ব পুরোপুরি সৃজিত মুখোপাধ্যায়ের। তাঁর ছবি ‘উমা’-তেই প্রথম অভিনয়ে হাতেখড়ি।

যিশু সেনগুপ্তের বড় মেয়ে তখন মাত্র ১২! সেই মেয়ে আন্তর্জাতিক ফ্যাশন শো-এর অন্যতম মডেল! আনন্দে উল্লসিত জাতীয় পুরস্কারজয়ী পরিচালক। সামাজিক পাতায় সারা মার্জার সরণিতে হাঁটার ছবি দিয়ে প্রশংসায় ফেটে পড়েছেন।

সৃজিতের বক্তব্য অনুযায়ী, তাঁর ছোট্ট ‘উমা’ একের পর এক ধাপ পেরিয়ে যাচ্ছে। মাত্র ১৭-য় বিশ্বের শতাধিক মডেলদের মধ্যে থেকে ফরাসি ফ্যাশন ডিজাইনার ক্রিস্টিয়ান ডিও-র মডেল নির্বাচিত হয়েছেন। আত্মবিশ্বাসের সঙ্গে আন্তর্জাতিক মার্জার সরণিতে হেঁটেছেন। পুরোটাই ঘটিয়েছেন নিজের কৃতিত্বে। সারার জন্য তাই প্রচণ্ড গর্বিত সৃজিত।

সৃজিতের ‘উমা’য় সারার বাবার ভূমিকায় যিশু অভিনয় করেছিলেন। পরিচালক এবং প্রযোজনা সংস্থা এসভিএফ-এর সৌজন্যে দর্শক বাবা-মেয়ের যুগলবন্দি দেখার সুযোগ পেয়েছিল।

প্রথম অভিনয় নিয়ে নাকি যিশু এবং স্ত্রী নীলাঞ্জনা ভয়ানক দুশ্চিন্তায় ভুগেছিলেন। তাঁরা শুরুতে রাজি হননি সৃজিতের প্রস্তাবে। কিন্তু সারা প্রথম থেকেই আত্মবিশ্বাসী। সৃজিতকে নিজেই জানিয়েছিলেন, তিনি অভিনয় করবেন।

২০১৮-র পুজোয় মুক্তি পেয়েছিল ছবিটি। ছবিতে অঞ্জন দত্ত, বাবুল সুপ্রিয়, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়-সহ টলিউডের তাবড় তারকা অভিনয় করেছিলেন। কানাডার ছোট্ট মেয়ে ইভান লিভারসেজের জীবনী নিয়েই তৈরি হয়েছিল ‘উমা’।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.