The news is by your side.

আন্টাভা গার্ল’সামান্থার বিদ্যার দৌড়, ১০০ নম্বরের পরীক্ষায় ৮৮৭

0 73

অভিনেত্রী নয়, পড়ুয়া হিসেবেও খ্যাতি রয়েছে ‘আন্টাভা গার্ল’ সামান্থার। সাউথ ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। পূর্বে নাগা চৈতন্যর সাথে সম্পর্ক থাকলেও বর্তমানে বিচ্ছেদ হয়ে সিঙ্গল রয়েছেন সামান্থা।

খুব শীঘ্রই বলিউডে আসার খবরও শোনা যাচ্ছে নেটদুনিয়ায়। তবে সাম্প্রতিক অন্য কারণে খবরের শিরোনামে উঠে এলেন সামান্থা। প্রকাশ্যে এলো অভিনেত্রীর ক্লাস টেনের রেজাল্ট। যা দেখে চক্ষু চড়কগাছ নেটজনতার।বলি ইন্ডাস্ট্রির পাশাপাশি সাউথ ইন্ডাস্ট্রির তারাকারাও কোনো দিকে কম যাচ্ছে না।

দর্শকদের কাছে দক্ষিণী তারকাদের নিয়েও বেশ আগ্রহ দেখা যাচ্ছে বর্তমানে। দক্ষিণী তারকারা সংস্কৃতিকে মেনে চলায় যেমন প্রশংসনীয় তেমন মেধার দিক থেকেও বলিউডের তারকাদের থেকে কমতি নয়। বলা যায় সংস্কৃতির পাশাপাশি মেধার দিক থেকেও এগিয়ে রয়েছে সাউথ ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীরা।

সেটাই রিটুইট করেছেন সামান্থা । রেজাল্টে প্রতিটি পত্রে লেটার মার্কস পেয়েছেন সামান্থা। যা দেখে চোখ কপালে উঠেছে নেট নাগরিকদের।ক্লাস টেন-এর রেজাল্টে সামান্থা সবথেকে বেশি

নম্বর পেয়েছিলেন অঙ্ক -এর প্রথম পত্রে ১০০ তে ১০০। ১০০ থেকে ১ কমে ৯৯ পেয়েছিলেন দ্বিতীয় পত্রে। ইংরেজি প্রথম পত্রে ৯০, দ্বিতীয় পত্রে ৭৪ এবং তামিল  প্রথম ও দ্বিতীয় পত্রে যথাক্রমে ৮৩ এবং ৮৮ নম্বর পেয়েছিলেন সামান্থা।

পদার্থবিজ্ঞান ৯৫, ইতিহাসে ৯১, উদ্ভিদবিজ্ঞানে ৮৪ এবং ভূগোলে ৮৩ মার্কস তুলেছিলেন দক্ষিনী তারকা সামান্থা।

১০০ নম্বরের পরীক্ষায় ৮৮৭ পেয়েছিলেন সামান্থা । আর এই ফলাফল মুখ উজ্জ্বল করেছে সেই স্কুলসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের যার জন্য তার রেজাল্টে লিখে দেওয়া হয়েছে তিনি স্কুলের উজ্জ্বল রত্ন ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.