The news is by your side.

আনুশকার মুখোমুখি হয়ে ঘাবড়ে গিয়েছিল বিরাট কোহলি!

0 99

একজন ক্রিকেট মাঠে আর অন্যজন লাইট, ক্যামেরা, অ্যাকশনে ব্যস্ত। প্রচণ্ড চাপের মাঝেও যখনই সুযোগ পান, ছুটি কাটাতে বেরিয়ে পড়েন তারকা দম্পতি বিরাট কোহলি আর আনুশকা শর্মা। বছর তিনেক প্রেম করার পর বিয়ে করেছেন তারা।

প্রথমবার বিরাট কোহলির সঙ্গে আনুশকা শর্মার আলাপের পর্ব কেমন ছিল, সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন কোহলি।

আইপিএলে সাবেক সতীর্থ এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে একটি ইউটিউব ভিডিওতে আনুশকাকে নিয়ে মুখ খুলেছেন বিরাট। তাদের প্রথম আলাপ কেমন ছিল সে কথা জানিয়েছেন তিনি। বিরাট বলেন, ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে আনুশকাকে প্রথম দেখি। শুটিংয়ের আগে বেশ ভয় লাগছিল। ওকে কী বলব, কী ভাবে কাজ করব, সেটাই ভাবছিলাম। ও পৌঁছনোর পাঁচ মিনিট আগে আমি সেটে পৌঁছে গিয়েছিলাম। তার পরেও খুব ভয় লাগছিল।

প্রথমবার আনুশকার উচ্চতা দেখে অবাক হয়ে গিয়েছিলেন বিরাট। ভাবছিলেন তাকে কীভাবে অভিনেত্রীর পাশে মানাবে? বিরাট বলেন, একে তো আনুশকা বেশ লম্বা। তার ওপর বড় হিল পরে এসেছিল। ওকে দেখে আমি অবাক হয়েছিলাম। মজা করে ওকে বলেছিলাম, ‘এর থেকে ছোট হিল আর পেলে না?’ আনুশকা বুঝতে পারেনি আমি কেন ও রকম বলেছি।’

একবার কথা বলার পর খুব তাড়াতাড়ি তাদের বন্ধুত্ব হয়ে গিয়েছিল। তার পর থেকে ফোনে কথা বলতেন তারা। তিনি বলেন, আনুশকা খুব সহজ-সরল। তাই ওর সঙ্গে তাড়াতাড়ি বন্ধুত্ব হয়েছিল। আমরা কথা বলতাম। তখনো প্রেমের সম্পর্ক হয়নি। কিন্তু আমি ভাবতাম ও আমার প্রেমিকা। একদিন ওকে মেসেজে বলেছিলাম, ‘যখন আমি সিঙ্গেল ছিলাম, তখন জীবন অন্য রকম ছিল।’

আনুশকা বলেছিল, ‘সিঙ্গেল ছিলে মানে?’ তখন আমি বুঝেছিলাম কী বলে ফেলেছি। আসলে মনে মনে ওকে প্রেমিকা ভাবতে শুরু করেছিলাম।’ উল্লেখ্য, আনুশকাকে অবশ্য প্রেম প্রস্তাব দিতে বেশি দেরি করেননি বিরাট। প্রায় তিন বছর প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেন তারা। ২০২১ সালের জানুয়ারিতে তাদের কন্যা ভামিকার জন্ম হয়।

 

Leave A Reply

Your email address will not be published.