The news is by your side.

আদিল আমাদের বিয়ের ফায়দা লুটছে:  রাখি সাওয়ান্ত

0 99

‘ওকে আর লাইমলাইট দেবেন না। আদিল আমাদের বিয়ের ফায়দা লুটছে। ও আমাকে ব্যবহার করে ইন্ডাস্ট্রিতে এন্ট্রি নিতে চেয়েছিল।’

বৃহস্পতিবার জিমে গিয়ে পাপারাজ্জিদের সামনে এভাবে নিজের স্বামীকে নিয়ে বলছিলেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

নিজের চেয়ে ৬ বছরের ছোট প্রেমিক আদিল ডুরানিকে বিয়ে করেছেন রাখি। গত মাসের মাঝামাঝি সময়ে এ জুটির গোপন বিয়ের খবর প্রকাশ্যে আসে। প্রথমে আদিল বিয়ের কথা অস্বীকার করেন আদিল। পরে বলিউড ভাইজান সালমান খানের ফোনে রাখিকে স্ত্রী হিসেবে মেনে নিয়ে সংসারও শুরু করেন।

এবার এই আদিলের বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ আনল রাখি। বললেন— পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন আদিল।

পাপারাজ্জিদের রাখি বলেন— ‘আদিলের সঙ্গে মানিয়ে নিতে সমস্যা হচ্ছে। আদিল এক নাম্বারের মিথ্যুক। কোরআন ছুঁয়ে আমাকে বলেছিল, ওই মেয়েটাকে ব্লক করে দেবে। কিন্তু এখনো করেনি। বরং মেয়েটির সঙ্গে কথা বলে। ওই মেয়ে এখন আদিলকে ব্ল্যাকমেইল করছে। কারণ, নোংরামীর প্রমাণ মেয়েটির কাছে আছে।’

সাংবাদিকদের কড়া বার্তা দিয়ে রাখি বলেন, ‘আপনারা আদিলের সাক্ষাৎকার নিয়ে ওকে আর সেলিব্রিটি বানাবেন না। সেটা করলে আমি এই জিমে আসা বন্ধ করে দেব। আমার সঙ্গে কথা বলতে পারবেন না।’

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া রাখির বিয়ের সার্টিফিকেটে জানা যায়, প্রেমের সম্পর্কে জড়ানোর তিন মাসের মাথায় বিয়ে করেছেন রাখি-আদিল।

গত বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ জন্য নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। ধারণা করা হচ্ছে, ইসলাম ধর্ম গ্রহণ করে আদিলকে বিয়ে করেছেন রাখি।

 

 

Leave A Reply

Your email address will not be published.