The news is by your side.

আদালতে মিথ্যে সাক্ষ্য দেওয়ায় শ্রাবন্তীর বিরুদ্ধে নয়া মামলা স্বামী রোশনের

0 130

 

আবারো আইনি জটে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় । আদালতে মিথ্যে সাক্ষী দেওয়ার অভিযোগ তুলেছেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রোশন সিং। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা করেছেন রোশন।

কোনও ব্যক্তি যদি মামলা চলাকালীন মিথ্যা বয়ান দেন, তাঁর বিরুদ্ধে এই মামলা করা যায়। প্রশ্ন হল হঠাৎ অভিনেত্রীর বিরুদ্ধে এই অভিযোগই বা কেন তুললেন? বিবাহবিচ্ছেদ মামলা করেন অভিনেত্রী। মাসিক সাত লক্ষ টাকা খোরপোষের দাবি জানান শ্রাবন্তী। বিবাহবিচ্ছেদের মামলা করার সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেন অভিনেত্রী। আর তাতেই নাকি ধরা পড়ছে অসংগতি।

সূত্রের খবর, অভিনেত্রী নির্বাচনে দাঁড়ানোর সময় যে আয়-ব্যয়ের হিসাব দেন, তাঁর সঙ্গে এই মামলায় দেওয়া তথ্যের অসংগতি রয়েছে। এমনই অভিযোগ রোশনের। এই প্রসঙ্গে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানান, ‘‘এই বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই জানাতে চাই না।’’ ১৬ ডিসেম্বর এই মামলার পরবর্তী শুনানি রয়েছে আলিপুর কোর্টে। শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে অভিনেত্রীর, জানালেন রোশনের আইনজীবী।

দু বছর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন রোশন শ্রাবন্তী। সোশ‍্যাল মিডিয়ায় একে অপরকে আনফলোও করে দেন দুজনে। যদিও এই দূরত্বের কারণ এখনো পর্যন্ত কেউই জানাননি স্পষ্ট করে। অভিনেত্রী মুভ অন করলেও রোশন কিন্তু প্রথমে ছাড়তে চাননি স্ত্রীকে। শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চান তিনি। এই আবেদন নিয়েই শিয়ালদহ ফাস্ট ট্র‍্যাক কোর্টে আবেদন জানিয়েছিলেন রোশন।

তিনি স্পষ্ট বলেছিলেন, তাঁর পরিবার ভারতীয় সংষ্কৃতিতে বিশ্বাসী। এত সহজে বিয়ে ভাঙা তারা মেনে নিতে পারেননা। তাছাড়া শ্রাবন্তীর অতীত জেনে, একা ছেলে আছে জেনেই তাঁকে বিয়ে করেছিলেন রোশন। ডিভোর্সের জন‍্য তো কেউ বিয়ে করে না। শ্রাবন্তীকেই আবার ফিরে পেতে চান বলে মন্তব্য করেছিলেন রোশন।

Leave A Reply

Your email address will not be published.