The news is by your side.

আট থেকে আশি কিয়ারার রূপে মুগ্ধ, চোখ ফেরাতে পারেননি সিদ্ধার্থ!

0 88

ডব্লিউপিএল উদ্বোধনী অনুষ্ঠানে কিয়ারা আডবানি কী জাদু করেছেন? আট থেকে আশি তাঁর রূপে মুগ্ধ! কিয়ারা ছোট্ট করে আভাস দিয়েছেন।

অনুষ্ঠান মঞ্চে তিনি ছড়িয়ে দিয়েছিলেন গোলাপি রঙের মায়া। তাতেই বাজিমাত। এই সাজের যোগ্য দোসর একজোড়া রুপোলি বুট। কিয়ারার সৌন্দর্য যেন উপচে পড়েছিল। চোখ ফেরাতে পারেননি প্রেমিক থেকে সদ্য স্বামী হওয়া সিদ্ধার্থ মালহোত্রা। স্ত্রীকে দেখে তাঁর পাল্টা আবদার, ‘আমায় গোলাপি রঙে রাঙিয়ে দাও!’

শুধুই সিদ্ধার্থ নয়, বহু বলিউড নায়িকা কিয়ারার এই সাজের প্রশংসা করেছেন। আপনিও কি এভাবেই রঙের মরসুমে রঙিন হয়ে সবাইকে তাক লাগাতে চান? নায়িকার মতোই যদি আপনারও শরীরের গড়ন ছিপছিপে হয় তা হলে নিশ্চিন্তে বেছে নিন সিক্যুইনের জাম্পস্যুট। কিয়ারার এই পোশাকেই আসর মাত করেছিলেন। শরীর কামড়ে থাকা এই পোশাক হাতাকাটা। স্যুটের সামনের অংশ অনেকটাই উন্মুক্ত। কিয়ারার বক্ষভাঁজ স্পষ্ট। পিঠের দিকেও অনেকটাই খোলামেলা। পুরো পোশাকে জমকালো চুমকির কাজ। চোখ ঝলসানো এই সাজ আরও দুরন্ত রুপোলি হল্টার বুটে।

সেই সঙ্গে কিয়ারা রূপটানে বৈচিত্র এনেছিলেন। চোখে লাইনাল দিয়ে উইংগস করে নিয়েছিলেন। ঠোঁট ন্যুড। খোলা চুল কার্ল করে ছেড়ে দিয়েছিলেন। চোখের পাতায় গোলাপি আর রুপোলি শ্যাডোর সহবাস। চিবুকে গোলাপি ব্লাশঅন দিয়ে হাইলাইটস করা। কানে বড় হিরের টাব। এছাড়াও আর কোনও গয়না নেই।

 

Leave A Reply

Your email address will not be published.