The news is by your side.

আগামী জুনে প্যারিস ছাড়তে চান এমবাপ্পে

এমবাপ্পে গেলে তিন খেলোয়াড় কিনবে পিএসজি

0 133

আগামী জুনে প্যারিস ছাড়তে চান কিলিয়ান এমবাপ্পে। পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিকে ইচ্ছের কথা জানিয়ে দিয়েছেন ফ্রান্সম্যান। নানা ফন্দিফিকির করে দুই বছর প্যারিসে তাকে আটকে রাখা গেলেও আর সম্ভব নয় পিএসজি বোর্ডও তা বুঝে গেছে।

সেজন্য এমবাপ্পেবিহীন জীবনের সঙ্গে মানিয়ে নেওয়ার পরিকল্পনা শুরু করে দিয়েছে পিএসজি। দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো দাবি করেছেন, এমবাপ্পে আগামী মৌসুমে দল ছাড়ার পর তার অভাব পূরণে তিনজন মানসম্মত খেলোয়াড় কেনার প্রজেক্ট হাতে নিয়েছে লা প্যারিসিয়ানরা।

ফরোয়ার্ড লাইনে একজন ভালো মানের ফুটবলার কেনার পরিকল্পনা আছে পিএসজি। নাপোলির ভিক্টর ওসিমহেন হতে পারেন ওই ফুটবলার। তাকে না পেলে অন্য কোন বড় তারকার দিকে ঝুঁকবে ক্লাবটি। মিডফিল্ডে চলতি মৌসুমে ম্যানচেস্টার সিটির বেনার্ড সিলভা এবং বার্সেলোনার ফ্রেঙ্কি ডি জংকে চেয়েছিল তারা।

আগামী মৌসুমে নিউক্যাসলের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ব্রুনো গিমারেজকে কেনার লড়াইয়ে নামবে পিএসজি। তার জন্য প্রায় শত মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজও নাকি দিতে প্রস্তুত তারা। এছাড়া সেন্ট্রাল ডিফেন্সে একজন পরীক্ষিত ফুটবলার চায় পিএসজি। বায়ার্ন মিউনিখের ম্যাথিউস ডি লিট তাদের প্রথম পছন্দ। তবে লিলির ১৮ বছর বয়সী তরুণ লেনি জোরোর ওপরও আস্থা রাখতে পারে পিএসজি।

কিলিয়ান এমবাপ্পে পিএসজি ছাড়বেন বিধায় আনুগত্য ভাতার প্রায় ৮০ মিলিয়ন ইউরো নেননি তিনি। চলে গেলে প্রায় ৭০ মিলিয়নের মতো বেতনের বোঝা থেকেও মুক্তি পাবে পিএসজি। ওই অর্থ দিয়ে খুব সহজে নতুন তিনজন ফুটবলারের বেতন-ভাতা মেটাতে পারবে কাতারি অর্থে চলা ক্লাবটি। তবে তাদের কেনার জন্য খরচ করতে হবে মোটা অঙ্কের অর্থ।

Leave A Reply

Your email address will not be published.