The news is by your side.

আইপিএলের ১৭তম আসর শুরু হচ্ছে ২২ মার্চ

0 76

ভারতের জাতীয় নির্বাচনের সঙ্গে সমন্বয় রাখার কারণে এবার আইপিএলের সূচি নিয়ে কিছু দোলাচল ছিলো। আইপিএলের চেয়ারম্যান অরুন ধামাল জানিয়েছেন চেন্নাইতে আইপিএলের ১৭তম আসর শুরু হচ্ছে ২২ মার্চ।

চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা কাসি বিশ্বনাথন ক্রিকবাজকে জানান প্রথম ম্যাচের আগে হবে উদ্বোধনী অনুষ্ঠান। বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে এই আয়োজনের সত্ত্ব পেয়েছেন চেন্নাই।

উদ্বোধনী ম্যাচে চেন্নাইর প্রতিপক্ষ গত আসরের ফাইনালিস্ট গুজরাট টাইটান্স কিনা তা এখনো নিশ্চিত নয় বলে ধামাল জানান, ‘এটা এখনো নিশ্চিত হয়নি।’ বিশ্বনাথনও জানান তাদের কাছে এই নিয়ে তথ্য নেই, ‘প্রথম ম্যাচের প্রতিপক্ষ কে তা এখনও আমরা জানি না।’

ধামাল জানান আগামী দুই-তিন দিনের মধ্যে আইপিএলের আংশিক সূচি প্রকাশিত হবে। নির্বাচন কমিশন জাতীয় নির্বাচনের দিন তারিখ দেওয়ার পর প্রকাশ করা হবে পূর্ণাঙ্গ সূচি, ‘প্রাথমিকভাবে আমরা ১০-১২ দিনের সূচি প্রকাশ করব।’

মার্চের দ্বিতীয় কিংবা তৃতীয় সপ্তাহে জাতীয় নির্বাচনের তফশিল ঘোষণা করবে ভারতের নির্বাচন কমিশন। ভারতে একেক রাজ্যে নির্বাচন হয় একেকদিন। একেক রাজ্যের রাজনৈতিক বাস্তবতাও একেকরকম। এসবের সঙ্গে সমন্বয় করে চলবে টুর্নামেন্ট। আইপিএল শেষ হওয়ার কথা ২৬ মে।

Leave A Reply

Your email address will not be published.