The news is by your side.

অসহ্য যন্ত্রণায় ভুগছেন অমিতাভ বচ্চন

মাটিতে পা ফেলতে পারছেন না, হাঁটাচলা বন্ধ

0 77

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের পায়ের পাতার নিচে ক্যালাসের ভেতর ফোস্কা পড়েছে। আর একে তিনি অসহ্য যন্ত্রণায় ভুগছেন। মাটিতে পায়ের পাতা ফেলতে পারছেন না বলে হাঁটাচলা বন্ধ রয়েছে বর্ষীয়ান এই অভিনেতা।

নিজের ব্লগে এই হেলথ আপটেড শেয়ার করেছেন বিগ বি। সময়টা একদম ভালো যাচ্ছে না অমিতাভের। চলতি মাসের শুরুর দিকেই হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’-র শ্যুটিং এ পাঁজরের কার্টিলেজ ভাঙে অমিতাভের। চোট সারতে বেশ সময় লাগবে আগেই জানিয়েছিলেন অভিনেতা, চোট সঙ্গে নিয়েই ব্লগ ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রাখছেন অমিতাভ।

সম্প্রতি অমিতাভ বচ্চন তার ব্লগে জানিয়েছেন, পাঁজরের চোট খুব বেশিই ভোগাচ্ছে, অসহ্য যন্ত্রণা হচ্ছে। তার ওপর নতুন সমস্যা দেখা দিয়েছে শরীরে অথাৎ নতুন রোগের জন্য তার অসহনীয় যন্ত্রণা ভোগ করতে হচ্ছে। বিগ বির কথা হচ্ছে তার পায়ের পাতার ক্যালাসের নিচে ফোস্কা পড়েছে।

এ ‘যন্ত্রণাদায়ক’ পরিস্থিতি খুব জলদি কাটিয়ে উঠবেন তিনি, আত্মবিশ্বাসী অমিতাভ বচ্চন। প্রভাস ও দীপিকার পাড়ুকোন অভিনীত ছবি ‘প্রোজেক্ট কে’। এই ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়েই বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গিয়েছে অমিতাভের। সহজ কথা পাঁজরের আঘাত পেয়েছেন।

৬ মার্চ অমিতাভের এ দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসতেই হইচই পড়ে যায়। চোট পাওয়ার পর হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অমিতাভকে, সেখানে চিকিৎসার পর মুম্বইয়ে ফেরেন অভিনেতা। আপতত সম্পূর্ণ বিশ্রামে আছেন এই বলিউড অভিনেতা।

Leave A Reply

Your email address will not be published.