The news is by your side.

অম্বানী-প্রাসাদ ‘অ্যান্টিলা’য় – অনন্ত -রাধিকার বাগ্দা‌ন পার্টি !

0 98

রাজস্থানে গিয়ে বাগ্‌দান পর্ব সারলেন ভারতের ‘ধনকুবের’ মুকেশ অম্বানীর কনিষ্ঠ সন্তান অনন্ত আম্বানি এবং ‘অ্যাঙ্কর হেল্থকেয়ার’-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট।

অনন্ত এবং তাঁর ছোটবেলার বন্ধু তথা প্রেমিকা রাধিকার ‘রোকা’ অনুষ্ঠান ছিল। পরম্পরা মেনে রাজস্থানের নাথদ্বারায় শ্রীনাথজির মন্দিরে অনন্ত-রাধিকার বাগ্‌দান সম্পন্ন হয়। সেই অনুষ্ঠানের কোনও ছবি প্রথমে প্রকাশ্যে না এলেও পরে একটি সুসজ্জিত মন্দির চত্বরে অনন্ত আর রাধিকার বাগ্‌দানের ছবি প্রকাশ্যে আসে।

রাজস্থানের মন্দিরে বাগ্‌দা‌ন পর্ব সারলেও তারকা খচিত পার্টির আয়োজন হয় মুম্বইয়ে অম্বানী-প্রাসাদ ‘অ্যান্টিলা’য়।

অম্বানীদের পার্টি মানেই এলাহি ব্যাপার। প্রচুর অর্থব্যয়, প্রচুর জাঁকজমক। ঢেলে সাজানো হয়েছিল ‘অ্যান্টিলা’-কেও। কিন্তু যাঁদের জন্য বৃহস্পতিবার রাতে এত ঘটা করে আয়োজন, সেই অনন্ত এবং রাধিকা কিন্তু পার্টিতে ছিলেন সাধারণ বেশভূষাতে।

পার্টিতে রাধিকা একটি এমব্রয়ডারি করা গোলাপি রঙের পোশাক পরেছিলেন। অনন্ত পরেছিলেন একটি মেরুন রঙের উপর সাদা প্রিন্ট করা নেহরু-কোট এবং কুর্তা। পাজামাও ছিল মেরুন রঙের। বুকে ছিল পান্নাখচিত বোতাম।

অ্যান্টিলা-র মালিক মুকেশ পরেছিলেন সাদা রঙের সিল্কের পাজামা-পাঞ্জাবি এবং মেরুন রঙের নেহরু কোট। নীতা পরেছিলেন রত্নখচিত চকচকে সবুজ রঙা একটি সালোয়ার-কামিজ।

অনন্ত আমেরিকার ব্রাউন ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন। রাধিকা পড়েছেন নিউইয়র্ক ইউনিভার্সিটিতে। এখন দু’জনেই বাবাদের টুকটাক ব্যবসা সামলান।

হেন বলিউড তারকা ছিলেন না, যাঁরা অম্বানী-পুত্রের বাগ্‌দান পর্ব উপলক্ষে আয়োজিত পার্টিতে উপস্থিত হননি। স্বামী রণবীর কপূরের হাত ধরে সেই পার্টিতে উপস্থিত হয়েছিলেন সদ্য মা হওয়া আলিয়া ভট্ট। একটি রত্নখচিত হালকা নীল পোশাকে সেই পার্টিতে এসেছিলেন আলিয়া। রণবীর হাজির হয়েছিলেন কালো কুর্তা-পাজামা এবং নেহরু কোট পরে।

উপস্থিত হয়েছিলেন সলমন খান, রণবীর সিংহ, জাহ্নবী কপূর-সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীও। স্ত্রী সাগরিকা ঘাটগেকে সঙ্গে নিয়ে উপস্থিত হয়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জাহির খান।

ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ভাল বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা যেত। তবে অনন্তের সঙ্গে রাধিকার বিয়ের জল্পনা জোরালো হয়েছে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে। জোধপুরে প্রিয়ঙ্কা- নিকের বিয়েতে অম্বানী পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন রাধিকাও।

মুম্বইয়ে দীপিকা পাড়ুকোন এবং রণবীরের রিসেশপনেও রাধিকা গিয়েছিলেন অম্বানী পরিবারের সঙ্গেই গিয়েছিলেন।

নৃত্যশিল্পী রাধিকাকে বরাবর আগলে আগলেই রেখেছেন নীতা। পৌঁছে গিয়েছেন রাধিকা নৃত্য পরিবেশন করবেন এমন অনুষ্ঠানেও। সেই সব অনুষ্ঠানে মাঝে মধ্যে দেখা গিয়েছে মুকেশকেও। রাধিকার হাত ধরে বার বার ছবিও তুলেছেন নীতা।

রাধিকার সঙ্গে অনন্তের সম্পর্কের গুঞ্জন শুরু হয় ইন্টারনেটে এই ছবি ভাইরাল হওয়ার পর থেকে। বিদেশের মাটিতে একই পোশাক পরে পরস্পরের দিকে বেশ অন্তরঙ্গ ভাবেই তাকিয়ে থাকতে দেখা গিয়েছিল যুগলকে।

অনন্ত গুজরাতের সোমনাথ মন্দিরে প্রায়ই পুজো দিতে যান। রাধিকাকেও তাঁর সঙ্গে নিয়মিত সোমনাথ মন্দিরে দেখা যাওয়ায় অনেকেই নিশ্চিত হয়ে গিয়েছিলেন যে, রাধিকাই হতে চলেছেন অম্বানী পরিবারের কনিষ্ঠ পূত্রবধূ।

৪ বছর ধরে চলা সম্পর্কের গুঞ্জনকে সত্যি করে বৃহস্পতিবার বাগ্‌দা‌ন পর্ব সেরে নিলেন অনন্ত এবং রাধিকা। যদিও এখনও তাঁদের বিয়ের দিনক্ষণ ঠিক হয়নি।

 

Leave A Reply

Your email address will not be published.