The news is by your side.

অমিতাভ-স্মিতা অন্তরঙ্গ মুহূর্ত:  কান্নায় ভেঙে পড়েছিলেন স্মিতা

চিত্রনাট্যের স্বার্থে এই ধরনের দৃশ্যে অভিনয়

0 208

চলচ্চিত্রে অভিনয় করার সময় অভিনেতা-অভিনেত্রীরা বহুবার নানা সমস্যার সম্মুখীন হন। “নমক হালাল” সিনেমার শুটিং করার সময় এমনই ঘটেছিল স্মিতা প্যাটেলের সঙ্গে। বৃষ্টির মধ্যে একটা রোমান্টিক গান রয়েছে। যেখানে স্মিতা প্যাটেল এবং অমিতাভ বচ্চন অসাধারণ পারফরম্যান্স করেছেন। কিন্তু এই গানের শুটিং চলাকালীন স্মিতা হঠাৎ এমন ভাবে কাঁদতে থাকেন যে অপ্রস্তুত হয়ে যান অমিতাভ নিজেই।

শুটিংটি বেশ কঠিন ছিল। বৃষ্টিতে ভিজে গানের তালে তালে নাচ করতে হতো অভিনেতা অভিনেত্রীকে। কিন্তু কি এমন হয়েছিল যার ফলে গানের শুটিং শেষ করার সাথে সাথে কান্নায় ভেঙে পড়েছিলেন স্মিতা প্যাটেল।

আসলে এই সিনেমার আগে স্মিতা কোনো অন্তরঙ্গ মুহূর্তে অভিনয় করেননি। যখন তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে অন্তরঙ্গভাবে নাচ করছিলেন তখন তিনি নিজের মন থেকে কিছুতেই মেনে নিতে পারেননি। কিন্তু পরবর্তীকালে যখন অমিতাভ বচ্চন অভিনেত্রীকে ভালোভাবে বুঝিয়ে বলেন যে,বাণিজ্যিক ছবিতে এই সমস্ত দৃশ্য রাখার প্রয়োজনীয়তা কোথায়। অমিতাভ এও বলেছিলেন যে, তারা চিত্রনাট্যের স্বার্থে এই ধরনের দৃশ্যে অভিনয় করছেন। ফলে সবকিছু অত্যন্ত সহজ হয়ে গিয়েছিল স্মিতার কাছে। আর তার প্রতিফলন পড়েছিল পর্দায়। গানটি দেখে দর্শক বিন্দুমাত্র বুঝতে পারেননি কতটা লড়াই নিজের সঙ্গে করে এই দৃশ্যে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

এমনিতেও কমার্শিয়াল ছবিতে অভিনয় করতে খুব একটা পছন্দ করতেন না অভিনেত্রী স্মিতা পাটেল। তবে এই প্রথমবার তিনি বাণিজ্যিক ফিল্মের অভিনয় করেছিলেন। আর এই ছবিতে প্রথমবারের জন্য

অমিতাভ বচ্চনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায় তাকে। তবে অনেকেই বলেন অভিনয় দৃশ্যে অভিনয় করার পর অভিনেত্রীর সম্পর্কে বেশ কিছু গুজব রটে গিয়েছিল।

Leave A Reply

Your email address will not be published.