The news is by your side.

অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম সুহানার

0 130

বলিউড তারকাদের মধ্যে প্রেমের জল্পনা এখন জলভাত। বলিপাড়া এখন রঙিন তারকাসন্তানদের প্রেমের চর্চায়। তাঁদের মধ্যে অন্যতম শাহরুখ খান-কন্যা সুহানা খান। অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রায় বছরখানেক ধরে প্রেম করছেন বাদশা-কন্যা। জ়োয়া আখতারের ‘দি আর্চিজ়’-এর সেটে কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকাসন্তানের। বন্ধুত্ব গড়ায় প্রেমে। যদিও এখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সুহানা বা অগস্ত্য কেউই। তবে প্রেমে তেমন রাখঢাক নেই চর্চিত যুগলের। কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানাকে উদ্দেশ্য করে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। সপ্তাহান্তে অন্য এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গেল তাঁদের দু’জনকে।

রবিবার নিজের বাড়িতে দীপাবলি উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্র। সেই পার্টিতে বসেছিল চাঁদের হাট। সেখানে উপস্থিত ছিলেন জ়োয়ার ‘দি আর্চিজ়’-এর কলাকুশলীরা। লাল গালিচায় খুশি কপূরের সঙ্গে আসেন সুহানা। তাঁর পরনে ছিল সোনালি ও লাল রঙের লহেঙ্গা। অন্য দিকে মিহির আহুজার সঙ্গে আসেন অগস্ত্য। কালো রঙের একটি কুর্তায় সেজেছিলেন তিনি। লাল গালিচায় ক্যামেরার সামনে দাঁড়িয়ে একসঙ্গে ছবি না তুললেও পার্টিতে নাকি একে অপরের সঙ্গ ছাড়েননি সুহানা ও অগস্ত্য। পার্টি থেকে বেরোনোর পথেও দেখা গেল সেই ঝলক। মণীশের বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে ওঠেন সুহানা। তাঁকে গাড়িতে তুলে দিতে এগিয়ে আসেন অগস্ত্য। সুহানার গাড়ি চলে না যাওয়া পর্যন্ত সেখান থেকে নড়েননি বিগ বির নাতি।

জ়োয়ার ‘দি আর্চিজ়’ সিরিজ়ের শুট চলাকালীন একে অপরের কাছাকাছি আসেন সুহানা ও অগস্ত্য। গত বছরের অগস্ট মাস থেকে নাকি সম্পর্কেও রয়েছেন তাঁরা। শুধু তাই-ই নয়, সুহানা-অগস্ত্যের সম্পর্কে নাকি সিলমোহর দিয়েছেন অগস্ত্যের মা ও বিগ বি-কন্যা শ্বেতা বচ্চনও। সুহানাকে খুব পছন্দ করেন তিনি। অন্য দিকে, সুহানার সঙ্গে অগস্ত্যের সম্পর্ক নিয়ে নাকি বেশ খুশি শাহরুখ ও তাঁর পরিবারও।

Leave A Reply

Your email address will not be published.