The news is by your side.

অপু -বুবলীর উচিত নোংরা নাটক বন্ধ করা : ডিপজল

0 549

ব্যক্তিগত জীবনের ঝুটঝামেলা কাটিয়ে একের পর এক ছবির শুটিং করে যাচ্ছেন শাকিব খান। বর্তমানে তিনি বাংলাদেশের প্রথম প্যান ইন্ডিয়ান ছবি ‘দরদ’র শুটিংয়ে ইন্ডিয়ার বেনারসে অবস্থান করছেন।

শাকিব পিছনে না ফিরলেও দুই প্রাক্তন অপু বিশ্বাস ও শবনম বুবলী এখনও অতীত নিয়ে নিজেদের মধ্যে কাঁদা ছোঁড়াছুঁড়িতে লিপ্ত!

গণমাধ্যম কিংবা ফেসবুকে তাদের একে অন্যের বিরুদ্ধে এই মন্তব্য চালাচালিকে ‘নোংরা নাটক’ বলে উল্লেখ করলেন প্রযোজক অভিনেতা ডিপজল।

অপু-বুবলীর উদ্দেশ্যে ডিপজল বলেন, তাদের উচিত এসব নোংরা নাটক বন্ধ করা। এতে করে ফিল্মের মান সম্মান নষ্ট হচ্ছে। মুসলমান হিসেবে শাকিব দুটো বিয়ে কেন, চারটে বিয়ে করতে পারে। তার সেই সামর্থ আছে। আমাদের ধর্মে এটা বৈধ। কিন্তু এটা নিয়ে এতো কথা এতো নাটক কেন উঠছে?

সম্প্রতি একটি টিভি চ্যানেলে বুবলীর প্রসঙ্গে জানতে চাইলে অপু বিশ্বাস জানান, তিনি বুবলীকে ঘৃণা করেন। অপুর এমন মন্তব্যের প্রেক্ষিতে তেলে বেগুনে জ্বলে ওঠেন বুবলী! ‘কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পায়, তাই বলে কি কুকুর কামড়ানো মানুষের শোভা পায়? এমন একটি ইঙ্গিতপূর্ণ স্ট্যাট্যাস দিয়ে আরও সমালোচনার জন্ম দিয়েছেন।

অপু-বুবলীর এমন পাল্টাপাল্টি মন্তব্যের পর দুজনকেই ট্রল করছে নেটিজেনরা! তাদের অনুসারীরা বলছেন, কাজে মনোযোগী না হয়ে ব্যক্তিগত জীবন বারবার সামনে এনে তারা সমালোচনার জন্ম দিচ্ছেন। ব্যক্তিগত জীবন তারা বারবার যেভাবে প্রকাশ্যে আনেন, তাদের কাজগুলো নিয়ে সেই তুলনায় কোনো আলোচনাই হয় না!

এ প্রসঙ্গে ডিপজল বলেন, তাদের এসব কথাবার্তা কেউ ভালো চোখে দেখছে না। এসব আমাদের ফিল্ম জগতকে অনেক নিচে নামাচ্ছে। টিভির সামনে এসে এসব কথা বলা ঠিক না। তোমাদের যদি সমস্যা থাকে তোমরা ম্যাসেজের মাধ্যমে কথা বলে ঠিক করো। কিন্তু তাদের কেউ কিছু বললেই সেটা নিউজে উঠে আসছে। এসব বন্ধ করে নিজেদের মান ইজ্জতের দিকে তাকিয়ে তারা যদি ফিল্মে কাজ করে তাহলে ভালো কিছু করতে পারে।

 

 

Leave A Reply

Your email address will not be published.