The news is by your side.

৯৬ কেজি থেকে ৫২-সারার ট্রান্সফরমেশন অনুপ্রেরণাদায়ক!

0 112

বলিউডের এই প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম পরিচিত মুখ সারা আলি খান। বলিউড তারকা সাইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারাকে এখন যে লুকে দেখতে পান দর্শকরা, কবছর আগেও তেমনটি ছিলেন না তিনি। বলিউডে অভিষেকের আগে তার ওজন ছিল ৯৬ কেজি।

নিজের স্থূলতা নিয়ে কোনো দিনই অভিযোগ করেননি সারা। নির্দ্বিধায় নিজের পুরনো ছবি বা ভিডিও শেয়ার করেন তিনি, যা অন্য নায়িকারা করে থাকেন না।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সারার একটি পুরনো ছবি ভাইরাল হয়েছে। সেখানে বাবা সাইফের পাশে দেখা গেল ৯৬ কেজি ওজনের সারাকে। অভিনেত্রীর কলেজ জীবনের ছবি এটি।

প্রথমবার এই ছবি দেখলে সারাকে চিনতে ভুল করবেন অনেকেই। সারার ট্রান্সফরমেশন নিঃসন্দেহে অনুপ্রেরণাদায়ক। এই ছবি ভাইরাল হতেই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।

২০১৮ সালে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুরের সঙ্গে ‘কেদারনাথ’-সিনেমা দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় সারার। এর আগে বাড়তি ওজন কমিয়ে ফেলেন তিনি।

কীভাবে ৪৪ কিলো ওজন কমালেন তিনি? নিয়মিত ডায়েট আর জিম করেই ওজন কমিয়েছেন সারা।

প্রথমে সারাদিন প্রচুর হাঁটতেন। সঙ্গে ছিল সাইক্লিং ও ট্রেডমিল। তারপর ওজন বেশখানিক কমলে নিয়মিত জিমে যেতে শুরু করেন অভিনেত্রী। অসম্ভব জেদ আর অধ্যবসয়কে কাজে লাগিয়েই এমন পারফেক্ট ফিগার পেয়েছেন সারা।

ওজন ঝরানোর ব্যাপারে সারা জানিয়েছিলেন, যেখানে পিৎজা পাওয়া যায়, সেখানে প্রোটিনও পাওয়া যায়। যেখানে চকলেট পাওয়া যায়, সেখানে স্যালাডও পাওয়া যায়। ব্যস এটিই। আমি সেগুলো করেই ওজন কমিয়েছি আর কিছুটা ওয়ার্ক আউট করে নিয়ম মেনে বাঁচাটাই জরুরি।’

Leave A Reply

Your email address will not be published.